সুরেশ রায়নার পর এখন এই তারকা ভারতীয় খেলোয়াড়, চেন্নাইয়ের হয়ে খেলবেন না এই মরশুম

আইপিএলের ইতিহাসের সবচেয়ে সফলতম দলের মধ্যে থাকা চেন্নাই সুপার কিংসের দল সংযুক্ত আরব আমিরাতে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে পৌঁছেছে, কিন্তু দলকে একের পর এক বেশকিছু মুশকিলের সম্মুখীন হতে হচ্ছে। তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এখানে মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে পুরো শক্তি নিয়ে মাঠে নামতে তৈরি।

সুরেশ রায়নার ভারতে ফেরার পর সিএসকে শিবরের ধাক্কা

সুরেশ রায়নার পর এখন এই তারকা ভারতীয় খেলোয়াড়, চেন্নাইয়ের হয়ে খেলবেন না এই মরশুম 1

চেন্নাই সুপার কিংস মাঠে নেটে ঘাম ঝরাচ্ছিল, তো গত সপ্তাহেই হঠাত করে সিএসকের প্রধান খেলোয়াড় সুরেশ রায়না দল ছেড়ে ভারতে ফেরার সিদ্ধান্ত নেন আর আইপিএল খেলতে মানা করে দেন। আইপিএলের শুরু থেকেই চেন্নাই সুপার কিংস দলের হয়ে খেলা সুরেশ রায়না হঠাত করেই দল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়ে সকলকে চমকে দিয়েছেন, যার মধ্যে সমর্থক থেকে শুরু করে তার সতীর্থরা সকলেই অবাক।

রায়নার পর আরও এক অভিজ্ঞ খেলোয়াড় অস্বীকার করতে পারেন খেলতে

সুরেশ রায়নার পর এখন এই তারকা ভারতীয় খেলোয়াড়, চেন্নাইয়ের হয়ে খেলবেন না এই মরশুম 2

যদিও সুরেশ রায়নার দল ছেড়ে ভারতে ফেরার পর নানা ধরণের কথা উঠছে, যার মধ্যে তার নাম হোটেলের রুম নিয়ে ঝামেলাতেও জড়ানো হচ্ছে। কিন্তু রায়না একটি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাতকারে স্পষ্ট করেছেন যে তিনি নিজের বাচ্চাদের নিয়ে চিন্তিত ছিলেন। অর্থাৎ সুরেশ রায়না একভাবে করোনার কারণে নিজের পরিবারের সঙ্গে থাকাই সঠিক মনে করেছেন আর দল ছেড়ে ভারতে ফিরেছেন। সুরেশ রায়নার পর এখন চেন্নাই সুপার কিংসের আরও এক অভিজ্ঞ খেলোয়াড়ের এই মরশুমে খেলতে অস্বীকার করার খবর আসছে।

হরভজন সিংও এই মরশুম থেকে করতে পারেন কুইট

সুরেশ রায়নার পর এখন এই তারকা ভারতীয় খেলোয়াড়, চেন্নাইয়ের হয়ে খেলবেন না এই মরশুম 3

চেন্নাই সুপার কিংসের অভিজ্ঞ স্পিন বোলার হরভজন সিংও সুরেশ রায়নার মতো এবারের মরশুম খেলতে মানা করতে পারেন। তবে হরভজন সিং এখনো পর্যন্ত ইউএই-র জন্য রওনা হননি আর ইনসাইড স্পোর্টসের খবরের মোতাবেক এই কথা সামনে আসছে যে হরভজন সিং আইপিএলের এই মরশুমে না খেলার ভাবনাচিন্তা করছেন। ভাজ্জিও করোনা পরিস্থিতিতে নিজের পরিবার নিয়ে চিন্তিত। হরভজন সিং দলের সঙ্গে ইউএই তো যাননি আর আজ অর্থাৎ ১ সেপ্টেম্বর তার বিমানে ওঠার প্ল্যান রয়েছে, কিন্তু খবর আসছে যে তিনিও এই মরশুমে খেলতে নাও পারেন। যদিও সিএসকে বা ভাজ্জির তরফ থেকে এই ব্যাপারে নিশ্চিত কিছু কথা বলা হয়নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *