[cwa id='h1']
বিসিসিআই সভাপতি হওয়ার পর এভাবে রিঅ্যাকশন দিলেন সুরেশ রায়না, জানলে হবেন অবাক

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

ভারতীয় ক্রিকেট ইতিহাসে যখন তারকা অধিনায়কদের কথা হয় তো সেই সময় সৌরভ গাঙ্গুলীর নাম অবশ্যই আসে। নিজের অধিনায়কত্বে তিনি ভারতীয় দলকে প্রভূত সাফল্য এনে দিয়েছেন। এখন তিনি বিসিসিআইয়ের সভাপতি হয়ে গিয়েছেন। যা নিয়ে সুরেশ রায়না তাকে বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছেন।

বিসিসিআই সভাপতি হওয়ার পর সুরেশ রায়না দিলেন সৌরভকে শুভেচ্ছা

বিসিসিআই সভাপতি হওয়ার পর এভাবে রিঅ্যাকশন দিলেন সুরেশ রায়না, জানলে হবেন অবাক 1

বর্তমান সময়ে ভারতীয় দলের বাইরে থাকা সুরেশ রায়না বিসিসিআইয়ের নতুন সভাপতি আর প্রাক্তন সতীর্থ সৌরভ গাঙ্গুলীকে শুভেচ্ছা জানিয়ে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লিখেছেন,

“এই খবর আমাকে ভীষণই খুশি করে দিয়েছে। আপনার সঙ্গে খেলে আমি অনেক কিছু শিখেছি। আমি জানি যে আপনি এই কাজেও ভীষণই ভালো করবেন। এই কাজটা আপনি সেই সততা আর বুদ্ধিমত্তার সঙ্গে করবেন যেমন নিজের ভূমিকা আপনি মাঠে পালন করেছেন। আপনাকে শুভেচ্ছা দাদা আসন্ন সমস্ত গুরুত্বপূর্ণ কাজের জন্য”।

এখন বিসিসিআইতে দায়িত্ব সামলাবেন সৌরভ গাঙ্গুলী

বিসিসিআই সভাপতি হওয়ার পর এভাবে রিঅ্যাকশন দিলেন সুরেশ রায়না, জানলে হবেন অবাক 2

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে ভালো ক্রিকেট বোর্ড ভারতের। কিন্তু গত তিন বছরে এমনটা থাকেনি। সিওএ যখন বিসিসিআইকে সামলাচ্ছিল সেই সময় আইসিসিতে তাদের জায়গা পড়ে যায়। কিন্তু এখন ৩ বছর পর দ্বিতীয়বার বিসিসিআইয়ের সদস্যরা বোর্ড চালানোর জন্য প্রস্তুত। এখন পুরো দায়িত্ব প্রাক্তন ভারত অধিনায়ক আর এখন নতুন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর উপর রয়েছে। নির্বাচনে সমস্ত পদে যে সদস্যরা এসেছে তাদের নির্বিরোধী ভাবে বেছে নেওয়া হয়েছে। কেউই তাদের বিরুদ্ধে দাঁড়ায়নি। যে কারণে আজকের বৈঠকে নির্বাচনের সঙ্গে যুক্ত কোনো কাজ হয়নি।

সুরেশ রায়না রয়েছেন দলের বাইরে

বিসিসিআই সভাপতি হওয়ার পর এভাবে রিঅ্যাকশন দিলেন সুরেশ রায়না, জানলে হবেন অবাক 3

গত কিছু মাস ধরে সুরেশ রায়না ভারতীয় দলের বাইরে রয়েছেন। তার হাঁটুতে হওয়া সার্জারির কারণে তিনি উত্তরপ্রদেশের হয়েও বিজয় হাজারে ট্রফিতে খেলতে পারেননি। এখন তিনি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ক্রিকেটে প্রত্যাবর্তন করবেন।

[cwa id='moreat']