IPL 2020: সুরেশ রায়না দ্রুত দিতে পারেন চেন্নাই সুপার কিংসের দলে যোগ: রিপোর্টস 1

ব্যক্তিগত কারণে আইপিএল থেকে নিজের নাম প্রত্যাবর্তন করা চেন্নাই সুপার কিংসের তারকা ব্যাটসম্যান সুরেশ রায়নাকে চেন্নাইয়ের দলে ফিরিয়ে আনার দাবি উঠেছে। আসলে শুক্রবার চেন্নাই সুপার কিংসকে দিল্লি ক্যাপিটালসের হাতে হারতে হয়েছে। এর সঙ্গেই সুরেশ রায়নার সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় তাঁর দলে ফিরে আসা নিয়ে দাবি তুলেছেন। যারপর রায়নার সিএসকের শিবিরে শামিল হওয়ার খবর সামনে আসছে।

সুরেশ রায়না দ্রুত যোগ দিতে পারেন সিএসকের ক্যাম্পে

IPL 2020: সুরেশ রায়না দ্রুত দিতে পারেন চেন্নাই সুপার কিংসের দলে যোগ: রিপোর্টস 2

সুরেশ রায়না চেন্নাইয়ের সবচেয়ে সফল ব্যাটসম্যান। শুক্রবার খেলা হওয়া ম্যাচে দিল্লির বিরুদ্ধে সিএসকের দলের ব্যাটিং ক্রম ব্যর্থ হওয়ার পর সুরেশ রায়নার প্রত্যাবর্তনের বিষয়টি নিয়ে আলোচনা দ্রুতগতিতে বেড়ে চলেছে। যা নিয়ে রায়নার একটি ঘনিষ্ঠ সূত্রের বয়ানও সামনে এসেছে। যেখানে রায়নার দ্রুত সিএসকের ক্যাম্পে শামিল হওয়ার সংকেত পাওয়া গিয়েছে। রাউনার ঘনিষ্ঠ সূত্র ইনসাইডস্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন, “যদি সবকিছু সঠিক থাকে তো সুরেশ রায়না দ্রুতই চেন্নাই সুপার কিংসের দলে যোগ দিতে পারেন”।

সিএসকের সিইও-এরও এসেছে বয়ান

IPL 2020: সুরেশ রায়না দ্রুত দিতে পারেন চেন্নাই সুপার কিংসের দলে যোগ: রিপোর্টস 3

আইপিএলের দ্বিতীয় সবচেয়ে সফল ব্যাটসম্যান সুরেশ রায়নার প্রত্যাবর্তন নিয়ে সিএসকের সিইও-ও বয়ান দিয়েছিলেন। এর মধ্যে তিনি বলেছিলেন যে আমরা রায়নার প্রত্যাবর্তন নিয়ে ভাবনা চিন্তা করছি না। তিনি বলেছিলেন যে,
“রায়না এই মরশুমের জন্য নিজেকে পাওয়া যাবে না বলে জানিয়েছেন। আমরা রায়নার সিদ্ধান্তের সম্মান করি। আমরা রায়নাকে ফিরিয়ে নেওয়ার ব্যাপারে ভাবনা চিন্তা করছি না। আমাদের দলকে সমর্থকরা সবচেয়ে বেশি পছন্দ করে আর আমরা তাদের বিশ্বাস দিচ্ছি যে সিএসকের দল এই মরশুমে জোরদারভাবে প্রত্যাবর্তন করবে। আমরা সমর্থকদের মুখে অবশ্যই খুশি ফিরিয়ে আনব”।

সুরেশ রায়না সফল ব্যাটসম্যানদের মধ্যে একজন

IPL 2020: সুরেশ রায়না দ্রুত দিতে পারেন চেন্নাই সুপার কিংসের দলে যোগ: রিপোর্টস 4

বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না চেন্নাই সুপার কিংসের সবচেয়ে সফল ব্যাটসম্যান। তিনি আইপিএলে এখনো পর্যন্ত ১৯৩টি ম্যাচে ৫৩৬৮ রান করেছেন। এর মধ্যে তিনি ১টি সেঞ্চুরি আর ৩৮টি হাফসেঞ্চুরিও করেছেন। আইপিএলে তার চেয়ে বেশি রান আরসিবির অধিনায়ক বিরাট কোহলি করেছেন। আপনাদের জানিয়ে দিই যে অভিজ্ঞ সুরেশ রায়না ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএলের বর্তমান সংস্করণ থেকে নিজের নাম তুলে নিয়েছিলেন। এছাড়া হরভজন সিংও এই মরশুমে অংশ নেননি। হরভজ সিং আর সুরেশ রায়নার অভাব চেন্নাইয়ের ক্যাম্পে পরিস্কার দেখা যাচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *