শিখর ধবন

কারোর পৌষ মাস তো কারোর সর্বনাশ। প্রথম দিকের কয়েকটি ম্যাচে বিরাট কোহলির না থাকাটা তাদের দলের জন্য সৌভাগ্যের সমান এমনটাই মানছেন ভারতের অন্যতম ওপেনার শিখর ধবন।

বাদ গেল আরসিবির আরও এক তারকা ক্রিকেটার, মাথায় বাজ কোহলিদের

বুধবারই বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের সঙ্গে খেলবে সানরাইজার্স হায়দরাবাদ। ২০১৬ আইপিএল চ্যাম্পিয়ন দলের ওপেনার ধবন জানালেন বিরাট কোহলি না থাকাটা সানরাইজার্সের জন্য একটা খুশির খবর। তিনি বলেন, “আমরা প্রথম ম্যাচটাকে হালকা ভাবে নিচ্ছিনা। বিরাট কোহলি না থাকাটা অবশ্যই একটা বড় ব্যপার। আরসিবির একজন বড় ক্রিকেটার বিরাট। বিশেষ করে শেষ মরশুমে তো দারুণ খেলেছে।”

চোটের কারনে আরসিবি ছেড়ে ইতিমধ্যেই বেরিয়ে গিয়েছেন ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল। ডিভিলিয়ার্স ও বিরাটকে চোটের জন্য প্রথম দিকের বেশ কয়েকটি ম্যাচে পাওয়া যাবে না। তবুও আরসিবিকে হালকাভাবে নিতে নারাজ সানরাইজার্সের বাঁহাতি এই ব্যাটসম্যান। ধবন আরও বলেন, “বিরাট কোহলি না থাকলেও ওই দলে অনেক ম্যাচ উইনার রয়েছে। ক্রিস গেইল, শেন ওয়াটসন এরা সবাই ম্যাচ উইনার। আমরা প্রথম ম্যাচে ভাল খেলার জন্য প্রস্তুত। দারুণ একটা জয় দিয়েই আইপিএলের যাত্রা শুরু করতে চাই।”

এদিকে শিখর ধবন ফর্মে না থাকায় বেশ কিছুদিন ধরেই ভারতীয় জাতীয় দলের বাইরে। তাই আইপিএলে ভাল খেলে জুন মাসে চ্যাম্পিয়ন্স ট্রফিতে দলে ফিরতে চাইছেন। কেএল রাহুল চোট পাওয়ায় শিখর ধবনের জাতীয় দলে ফেরার রাস্তা বেশ কিছুটা মজবুত হয়ে গেল।

আরও পড়ুন

বিশ্বকাপের আগে গভীর সমস্যায় টিম ইন্ডিয়া, সমাধানে হিমসিম খেতে হচ্ছে ক্রিকেট বোর্ড কে !

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ডে শুরু হতে চলেছে ক্রিকেট বিশ্বকাপ আর তার আগেই গভীর সমস্যার মুখোমুখি...

RRvsDc:ম্যান অফ দ্যা ম্যাচ পন্থ বিশ্বকাপে নির্বাচন না হওয়া নিয়ে বললেন এই কথা

RRvsDc:ম্যান অফ দ্যা ম্যাচ পন্থ বিশ্বকাপে নির্বাচন না হওয়া নিয়ে বললেন এই কথা
ঋষভ পন্থের দুর্দান্ত ইনিংসের সৌজন্যে দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম ম্যাচে রাজস্থান রয়্যালস দলকে ৬...

স্মিথ সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী, বললেন এই বড়ো কথা

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: আইয়ার বড়ো মনের পরিচয় দিয়ে রাজস্থানের এই খেলোয়াড়ের প্রশংসা করলেন

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...