IPL 2020: আইপিএল থেকে ছিটকে গেলেন এই তারকা, এই অলরাউন্ডার পেলেন জায়গা 1

সানরাইজার্স হায়দ্রাবাদ আর আরসিবির মধ্যে আইপিএল ২০২০-র তৃতীয় ম্যাচ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে আরসিবির দল ১০ রানের ব্যবধানে জিতে নিয়েছিল, আর এই ম্যাচ জেতার সঙ্গেই আরসিবির দল পয়েন্টস টেবিলে ২টি গুরুত্বপূর্ণ পয়েন্টস অর্জন করে নিয়েছিল।

ম্যাচ চলাকালীন মিচেল মার্শ হয়ে গিয়েছিলেন আহত

IPL 2020: আইপিএল থেকে ছিটকে গেলেন এই তারকা, এই অলরাউন্ডার পেলেন জায়গা 2

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে বোলিং করার সময় মিচেল মার্শের গোড়ালি মচকে যায় আর তাকে খুঁড়িয়ে মাঠের বাইরে যেতে দেখা গিয়েছিল। বিজয় শঙ্কর তাঁর ওভারের বাকি দুটি বল করেন আর নয় রান দেয়। স্রেফ চারটি বল করা মার্শ এর আগেও চোটের কারণে সমস্যায় থেকেছেন। চোটের কারণে তিনি আইপিএলের বেশকিছু টুর্নামেন্ট খেলতে পারেননি। আরসিবির ইনিংসের বাকি থাকা ওভারগুলিতে মার্শ মাঠে নামতে পারেননি। তবে আহত হওয়া সত্ত্বেও তিনি ব্যাটিংয়ের জন্য মাঠে নেমেছিলেন আর প্রথম বলেই খাতা না খুলেই আউট হয়ে গিয়েছিলেন।

মার্শ আইপিএল থেকে বাদ, জেসন হোল্ডারকে করা হল শামিল

IPL 2020: আইপিএল থেকে ছিটকে গেলেন এই তারকা, এই অলরাউন্ডার পেলেন জায়গা 3

সানরাইজার্স হায়দ্রাবাদ একটি বড় ধাক্কা খেয়েছে। অলরাউন্ডার মিচেল মার্শ এখন আইপিএল ২০২০-র বাকি মরশুম থেকে ছিটকে গিয়েছেন। অন্যদিকে তার জায়গায় হায়দ্রাবাদের দল ওয়েস্টইন্ডিজের জেসন হোল্ডারকে দলে শামিল করেছে। জানিয়ে দিই যে ২ কোটি টাকার বেস প্রাইসে সানরাইজার্স হায়দ্রাবাদ মিচেল মার্শকে কিনেছিল। তবে তিনি টুর্নামেন্টে প্রথম ম্যাচে খেলার পরই আইপিএল থেকে ছিটকে গিয়েছেন।

জেসন হোল্ডারের রয়েছে আইপিএলের ১১টি ম্যাচে অভিজ্ঞতা

IPL 2020: আইপিএল থেকে ছিটকে গেলেন এই তারকা, এই অলরাউন্ডার পেলেন জায়গা 4

জেসন হোল্ডারকে আইপিএল ১১টি ম্যাচে অভিজ্ঞতা রয়েছে। এই খেলোয়াড়ের স্পেশাল ব্যাপার এটাই যে এই খেলোয়াড় বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়েও দলের হয়ে যোগদান করতে পারেন। তিনি আইপিএলের ১১টি ম্যাচে ৮.৫ ইকোনমি রেটে মোট ৫টি উইকেট হাসিল করেছেন। তবে এই মরশুমে এই অলরাউন্ডার খেলোয়াড় নিজের রেকর্ড উন্নত করতে চাইবেন। সিপিএল ২০২০তেও জেসন হোল্ডার দুই বিভাগেই দুর্দান্ত প্রদর্শন করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *