সানরাইজার্সের এই ম্যাচ উইনার খেলোয়াড় হলেন আহত, আইপিএল ২০২০ থেকে ছিটকে যেতে পারেন

সানরাইজার্স হায়দ্রাবাদ আর দিল্লি ক্যাপিটালস দলের মধ্যে আইপিএল ২০২০-র ৪৭তম ম্যাচ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের কারণে সানরাইজার্স হায়দ্রাবাদের দল ৮৮ রানের ব্যবধানে জিতে নিয়েছিল, সেই সঙ্গে দিল্লিকে হারিয়ে তারা পয়েন্টস টেবিলে দুটি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেছে।

দলের জয়ে ঋদ্ধিমান পালন করেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা

সানরাইজার্সের এই ম্যাচ উইনার খেলোয়াড় হলেন আহত, আইপিএল ২০২০ থেকে ছিটকে যেতে পারেন 1

সানরাইজার্স হায়দ্রাবাদের এই জয়ে উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছেন। ঋদ্ধিমান এই ম্যাচে ৪৫ বলে ৮৭ রানের এক বিস্ফোরক ইনিংস খেলেন। তিনি নিজের এই ইনিংসে ১২টি বাউন্ডারি আর ২টি ছক্কা মেরেছিলেন। তিনি প্রথম উইকেটের হয়ে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে ১০৭ রানের এক দুর্দান্ত পার্টনারশিপ গড়ে আর সানরাইজার্সের জয়ের ভিত গড়েন।

ম্যাচ চলাকালীন আহত হয়ে যান ঋদ্ধিমান

সানরাইজার্সের এই ম্যাচ উইনার খেলোয়াড় হলেন আহত, আইপিএল ২০২০ থেকে ছিটকে যেতে পারেন 2

ঋদ্ধিমান সাহা দলের হয়ে এক ম্যাচ জেতানো ইনিংস খেলেন, কিন্তু তিনি ব্যাটিং করার শময় আহত হয়ে যান। তার গ্রোইন ইঞ্জিওরি হয়েছে। এই কারণে তিনি উইকেটকিপিংও করেননি। ঋদ্ধির জায়গায় শ্রীবৎস গোস্বামী সানরাইজার্সের হয়ে উইকেটকিপিং করেছিলেন। নিজের এই গ্রোইন ইঞ্জিওরির কারণে ঋদ্ধিমান আইপিএল ২০২০ থেকে ছিটকেও যেতে পারেন। সানরাইজার্স হায়দ্রাবাদের এখনও টুর্নামেন্টে দুটি ম্যাচ বাকি রয়েছে, কিন্তু এই ম্যাচগুলিতে ঋদ্ধির খেলা ভীষণই মুশকিল হয়ে গিয়েছে।

ভুবনেশ্বর আর মার্স আগেই গিয়েছেন আইপিএল থেকে ছিটকে

সানরাইজার্সের এই ম্যাচ উইনার খেলোয়াড় হলেন আহত, আইপিএল ২০২০ থেকে ছিটকে যেতে পারেন 3

চোটের দিক থেকে সানরাইজার্স হায়দ্রাবাদের জন্য এই টুর্নামেন্ট ভালো যায়নি। মিচেল মার্শ প্রথম ম্যাচেই আহত হয়ে আইপিএল ২০২০ থেকে ছিটকে গিয়েছিলেন। অন্যদিকে ভুবনেশ্বর কুমারও টুর্নামেন্টে আহত হয়ে ছিটকে গিয়েছেন। যদি সানরাইজার্সের দলে এই চোট আঘাতের সমস্যা না হত তো তাহলে তারা আইপিএলে এখনও পর্যন্ত প্লে অফে পৌঁছে যেতে পারত। তবে এই মরশুমে সানরাইজার্সের প্লে অফে পৌঁছনো মুশকিল মনে হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *