রাজস্থানের বিরুদ্ধে খেলবেন না সানরাইজার্স হায়দ্রাবাদের এই সুপারস্টার বিদেশী, ফিরছেন এই ম্যাচ উইনার 1

আইপিএল ২০২১ এর ২৮ তম ম্যাচে রাজস্থান রয়্যালস (আরআর) এবং সানরাইজার্স হায়দরাবাদ (এসআরএইচ) মুখোমুখি হবে। চলতি মরসুমে উভয় দলের পক্ষে এটি সপ্তম ম্যাচ। দুটি দল, যারা ছয়টি ম্যাচ খেলেছে, এখনও পর্যন্ত হতাশার পারফর্মেন্স করেছে। দুজনকেই অবিরাম লড়াই করতে হবে। যদিও রাজস্থান কেবল দুটি জিতেছে, হায়দরাবাদ থেকে দলটি কেবল তার নামে একটি জিততে সক্ষম হয়েছে। এমন পরিস্থিতিতে, রবিবার দু’দলই যখন দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি হবে, তখন তারা জয় অর্জনের চেষ্টা করবে।

SRH vs DC Highlights, IPL 2021: Delhi Capitals beat Sunrisers Hyderabad via  a Super Over - The Times of India : Match report - IPL 2021: Sunrisers  Hyderabad sink to Super Over defeat against Delhi Capitals

রাজস্থান ও হায়দরাবাদ তাদের আগের ম্যাচগুলি দিল্লিতে খেলেছিল, এতে উভয়ই হেরেছে। মাঝ মরসুমে হায়দ্রাবাদ তার অধিনায়ক বদলেছে। ডেভিড ওয়ার্নারের জায়গায় কেন উইলিয়ামসনকে দলটির কমান্ড দিয়েছেন এসআরএইচ। এমন পরিস্থিতিতে দলে কিছু পরিবর্তন দেখা যায়। টিম ম্যানেজমেন্ট জানিয়েছে যে রাজস্থানের বিপক্ষে ম্যাচে বিদেশি খেলোয়াড়দের সংমিশ্রণে পরিবর্তন আসবে। এর অর্থ হল ডেভিড ওয়ার্নারকে দল থেকে বাদ দেওয়া যেতে পারে এবং তার পরিবর্তে জেসন রয় বা জেসন হোল্ডারকে স্থান দেওয়া যেতে পারে। ভুবনেশ্বর কুমারের চোট নিয়ে এখনও কোনও আপডেট নেই, তবে তিনি ফিট থাকলে প্লেয়িং ইলেভেনে ফিরে আসতে পারেন।

CSK vs SRH: Warner explains why Sunrisers Hyderabad sent Pandey to bat  ahead of Williamson | Hindustan Times

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ : কেন উইলিয়ামসন (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার / জেসন রায় / জেসন হোল্ডার, জনি বেয়ারস্টো (উইকেটকিপার), মণীশ পান্ডে, বিজয় শঙ্কর, কেদার যাদব, রশিদ খান, জগদীশ সুচিত, সিদ্ধার্থ কল / ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, সন্দীপ শর্মা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *