সানরাইজার্স হায়দ্রাবাদের এই খেলোয়াড়কে ভয় পাচ্ছে দিল্লি ক্যাপিটালস, অক্ষরকে নিয়ে বড় আপডেট 1

রবিবার অনুষ্ঠিত হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর ম্যাচে চিপকের ধীর পিচে সানরাইজার্স হায়দরাবাদ স্পিনার রশিদ খানকে কীভাবে খেলবেন, তা ভাবছেন দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ মহম্মদ কাইফ। মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে জয়ের পরে আত্মবিশ্বাসী, দিল্লি ক্যাপিটালস সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধেও এই ছন্দ চালিয়ে যাওয়ার চেষ্টা করবে।

IPL 2018, KKR vs SRH: Rashid Khan Is "Best T20 Spinner In The World", Says  Sachin Tendulkar | Cricket News

কাইফ বলেছিলেন, “আমরা কীভাবে রশিদ খানকে খেলব সেই কারণে এই পিচটি আমাদের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে।” কাইফ আরও বলেছিলেন যে চেন্নাইয়ের পিচে ব্যাটিং করা কঠিন ছিল তবে তার অভিজ্ঞ ব্যাটিং লাইন আপ অবশ্যই চ্যালেঞ্জের পক্ষে রয়েছে। তিনি বলেছিলেন, “শিখর (ধাওয়ান) সত্যিই দুর্দান্ত ব্যাটিং করছে এবং স্মিথ শেষ ম্যাচে ভাল ব্যাটিং করেছে। অমিত মিশ্র শেষ ম্যাচে সুন্দর বোলিং করেছিলেন এবং আমাদেরও রবিচন্দ্রন অশ্বিন রয়েছে।” কাইফ বলেছিলেন, “শেষ ম্যাচে মারকাস স্টোইনিস নতুন বলে দুর্দান্ত বোলিং করেছিলেন এবং ঋষভ পন্থ যেভাবে দলকে নেতৃত্ব দিচ্ছেন, বিশেষত টার্নিং পিচে, এটি খুব ভাল লক্ষণ ছিল।”

IPL 2020: Delhi Capitals script an unwanted IPL record, become 2nd team  after Kings XI Punjab to lose 100 games - Sports News

কোভিড -১৯ থেকে সুস্থ হয়ে ওঠার পরে অলরাউন্ডার অক্ষর প্যাটেলের দিল্লি ক্যাপিটালস দলে ফিরে যাওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেছিলেন, “দিল্লির ক্যাপিটালসের ভারসাম্য এখন নিখুঁত। তিনি এই দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। গত মরসুমে তিনি দলের রানার্স আপে মূল ভূমিকা পালন করেছিলেন এবং এ বছরটিও আলাদা হবে না।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *