IPL 2022: টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল SRH, দুই টিমেই দুর্দান্ত পরিবর্তন !! 1

IPL 2022 এর 36 তম ম্যাচটি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং সানরাইজার্স হায়দ্রাবাদ (RCB বনাম SRH) এর মধ্যে খেলা হবে। এই ম্যাচটি হবে মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে। অধিনায়ক হিসেবে এই ম্যাচে মুখোমুখি হবেন ফাফ ডু প্লেসিস (Faf Du Plessis) ও কেন উইলিয়ামসন (Kane Williamson)। শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচ। এসআরএইচ এই মরসুমে মোট 6টি ম্যাচ খেলেছে, যার মধ্যে এই দলটি 4টি জিতেছে এবং 2টিতে হেরেছে এবং এই দলটি পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে। একই সময়ে, RCB এই মরসুমে মোট 7টি ম্যাচ খেলেছে, যার মধ্যে এই দলটি 5টি জিতেছে এবং 2টিতে হেরেছে এবং এই দলটি পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। যেখানে RCB নিজেদেরকে টপ-3-এ শক্তিশালী করতে চায়, SRH চেষ্টা করবে টপ-3-এ জায়গা করে নিতে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

ipl 2022 rcb vs srh pitch report

ব্র্যাবোর্ন ক্রিকেট স্টেডিয়ামের পিচ ব্যাটিং বন্ধুত্বপূর্ণ কিন্তু খেলা যত এগিয়ে যাবে, স্পিন বোলিংও সাহায্য করবে। যে অধিনায়ক টস জিতবেন তিনি প্রথমে বল করতে পছন্দ করবেন। একই সময়ে, আবহাওয়ার কথা বলতে গেলে, 23 এপ্রিল মুম্বাইয়ের সর্বোচ্চ তাপমাত্রা হবে 35 ডিগ্রি এবং সর্বনিম্ন 29 ডিগ্রি সেলসিয়াস। ম্যাচ চলাকালীন মাঠ মেঘলা থাকবে (১১ শতাংশ)। ঘণ্টায় ৫০ কিলোমিটার বেগে বাতাস বইবে। ম্যাচ চলাকালীন ঝড়ের কোনো সম্ভাবনা নেই।

দুই টিমের একাদশ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর 

ফাফ ডু প্লেসিস (C), অনুজ রাওয়াত, বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল, সুয়শ প্রভুদেসাই, শাহবাজ আহমেদ, দিনেশ কার্তিক (WK), ওয়ানিন্দু হাসরাঙ্গা, হর্ষাল প্যাটেল, জশ হ্যাজেলউড, মোহাম্মদ সিরাজ

সানরাইজার্স হায়দ্রাবাদ

অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন (C), রাহুল ত্রিপাঠি, এইডেন মার্করাম, নিকোলাস পুরান (WK), শশাঙ্ক সিং, জগদীশা সুচিথ, ভুবনেশ্বর কুমার, মার্কো জানসেন, উমরান মালিক, টি নটরাজন

টস রিপোর্ট – SRH vs RCB

IPL 2022: টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল SRH, দুই টিমেই দুর্দান্ত পরিবর্তন !! 2

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং সানরাইজার্স হায়দ্রাবাদ (RCB বনাম SRH) এর মধ্যে খেলা হবে মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে। টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিলেন অধিনায়ক কেন উইলিয়ামসন।

Leave a comment

Your email address will not be published.