তারকা সুপারস্টারের অনুপস্থিতি সত্ত্বেও শক্তিশালী একাদশ নামাচ্ছে সানরাইজার্স হায়দ্রাবাদ 1

আইপিএল ২০২১ এর তৃতীয় ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদ এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলা হবে। এই টুর্নামেন্টে এটি দুটি দলের প্রথম ম্যাচ হবে, সুতরাং উভয় দলই টুর্নামেন্টে একটি জয় দিয়ে শুরু করতে চাইবে। এই পরিস্থিতিতে সানরাইজার্স হায়দ্রাবাদ কি একাদশে খেলতে পারে? আমরা এই বিশেষ নিবন্ধে আপনার সাথে একই তথ্য ভাগ করব।

IPL 2021: Match 3 – SRH vs KKR – Sunrisers Hyderabad Predicted Playing XI

ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নার নিজেই সানরাইজার্সের হয়ে ওপেনিংয়ের দায়িত্ব নেবেন। অন্যদিকে, ঋদ্ধিমান সাহা একটি সুযোগ পেতে পারেন। দলে জনি বেয়ারস্টোর বিকল্পও রয়েছে। তবে চারজন বিদেশি খেলোয়াড়ের নিয়ম অনুসারে তার দলে ফিট করতে অসুবিধা হচ্ছে। সানরাইজার্সের বিদেশের খেলোয়াড়দের মধ্যে রয়েছেন ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন, জেসন হোল্ডার এবং রশিদ খান। একই সঙ্গে, মিডল অর্ডারে ভারতের হয়ে খেলেছেন মণীশ পান্ডে, কেদার যাদব এবং বিজয় শঙ্করের মতো দলে ভাল বিকল্প থাকবে। একই সঙ্গে, ভারতীয় বোলিংয়ে ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, টি নটরাজনও থাকবেন।

IPL 2021: Which players will be released, retained by Sunrisers Hyderabad?

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ : ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা, কেন উইলিয়ামসন, মনীশ পান্ডে, বিজয় শঙ্কর, কেদার যাদব, জেসন হোল্ডার, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, টি নটরাজন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *