টি২০কে টেস্ট ম্যাচ বানিয়ে দারুণভাবে হারল সানরাইজার্স হায়দ্রাবাদ, শেষ ওভারে বাজিমাত পাঞ্জাবের 1

পাঞ্জাব কিংস (PBKS) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) ৩৭তম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে (SRH) ৫ রানে পরাজিত করে, তরুণ বোলার রবি বিষ্ণোই এবং তারপর ডেথ ওভারে নাথান এলিসের দুর্দান্ত পারফরম্যান্সের কারণে। শারজায় অনুষ্ঠিত ম্যাচে ১২৬ রান তাড়া করতে গিয়ে জেসন হোল্ডারের (৪২) রানের ভিত্তিতে হায়দরাবাদ দল ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মাত্র ১২০ রান করতে পারে। পাঞ্জাবের পক্ষে বিষ্ণোই সর্বোচ্চ তিনটি উইকেট নেন, যেখানে মহম্মদ শামি দুটি এবং আরশদীপ সিং একটি সাফল্য পান।

SRH vs PBKS- Prediction, Who Will Win The Match Between Sunrisers Hyderabad  vs Punjab Kings? IPL 2021 Match 37

১২৬ রানের সহজ লক্ষ্য তাড়া করতে গিয়ে হায়দ্রাবাদ দলের শুরুটা খুব খারাপ ছিল। প্রথম ওভারেই ওপেনার ডেভিড ওয়ার্নার শামির ডেলিভারিতে ক্যাচ দিলে দলটি বড় ধাক্কা খায়। তৃতীয় ওভারে অধিনায়ক কেন উইলিয়ামসনকে বোল্ড করে হায়দরাবাদ দলের ব্যাটিং অর্ডারের পিঠ ভেঙে দেন শামি। ১০ রানে দুই উইকেট হারানোর পর, ঋদ্ধিমান সাহা ইনিংসটি দখল করার চেষ্টা করেছিলেন কিন্তু অন্য প্রান্ত থেকে উইকেট পড়তে থাকে। অষ্টম ওভারে, রবি বিষ্ণোই ১৩তম ওভারে মনীশ পান্ডেকে (১৩) বোল্ড করার পর দুটি সাফল্য পান। বিষ্ণোই কেদার যাদবকে (১২) ওভারে বোল্ড করার পর, আবদুল সামাদ শেষ বলে ক্রিস গেইলের হাতে ক্যাচ দেন।

IPL 2021 Highlights, SRH vs PBKS, SunRisers Hyderabad vs Punjab Kings:  Jason Holder's Heroics In Vain As Punjab Kings Beat SunRisers Hyderabad By  5 Runs In Thriller | Cricket News

৬০ রানে পাঁচ উইকেট হারানোর পর ক্রিজে আসা অলরাউন্ডার জেসন হোল্ডার আসার সাথে সাথেই ছক্কা মারতে শুরু করেন। এবং অন্য প্রান্তে তিনি সাহার সমর্থন পান। উভয় ব্যাটসম্যান ষষ্ঠ উইকেটে বড় রানের জুটি গড়েন। যাইহোক, এই অংশীদারিত্ব ১৭তম ওভারে ভেঙে যায়, যখন প্রথম বলেই রান আউট হয়ে যান সাহা। কিন্তু হোল্ডার রানের গতি অব্যাহত রাখেন। শেষ ওভারে, যখন হায়দ্রাবাদের ৬ বলে ১৭ রানের প্রয়োজন ছিল, নাথান এলিস বোলিং করতে এসেছিলেন। শেষ বলে জয়ের জন্য সাত রান দরকার ছিল কিন্তু হোল্ডার বড় শট নিতে ব্যর্থ হন এবং পাঞ্জাব ম্যাচটি ৫ রানে জিতে নেয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *