সানরাইজার্স হায়দ্রাবাদ আগামি মরশুমের জন্য ওয়ার্নারকে করল রিটেন, ঋদ্ধিমানকে করল রিলিজ 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) এর ফ্রেঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদ ডেভিড ওয়ার্নারকে আগামি ২০১৯ মরশুমের জন্য রিটেন করার সিদ্ধান্ত নিল অন্যদিকে টেস্ট উইকেটকিপার ঋদ্ধিমান সাহাকে রিলিজ করল। ঋদ্ধি ছাড়াও এই ফ্রেঞ্চাইজি ইংল্যান্ডের অ্যালেক্স হেলস,ক্রিস জর্ডনার ওয়েস্টইন্ডিজের কার্লোস ব্রেথওয়েটকে দল থেকে বাদ দিয়েছে।
সানরাইজার্স হায়দ্রাবাদ আগামি মরশুমের জন্য ওয়ার্নারকে করল রিটেন, ঋদ্ধিমানকে করল রিলিজ 2
ওয়ার্নার ছাড়া এই ফ্রেঞ্চাইজি ছয় বিদেশী খেলোয়াড়কে রিটেন করেছে যার মধ্যে আছেন বিলি স্টেনলেক, কেন উইলিয়ামসন, সাকিব আল হাসান, রশিদ খান, আর মহম্মদ নবী।
যে খেলোয়াড়দের রিলিজ করা হয়েছে তার মধ্যে শচীন বেবী, সত্যম আগরওয়াল, বিপুল শর্মা শামিল রয়েছে। সানরাইজার্স হায়দ্রাবাদ এর আগে বিজয় শঙ্কর, অভিষেক শর্মা, শাহবাজ নদীমের বদলে উইন্ডো ট্রেডিংয়ের মাধ্যমে শিখর ধবনকে দিল্লি ডেয়ারডেভিলসকে দিয়ে দিয়েছে।
সানরাইজার্স হায়দ্রাবাদ আগামি মরশুমের জন্য ওয়ার্নারকে করল রিটেন, ঋদ্ধিমানকে করল রিলিজ 3
প্রসঙ্গত গত বছর ওয়ার্নারকে ছাড়াই নতুন অধিনায়ক কেন উইলিয়ামসনের নেতৃত্বে দুর্দান্ত প্রদর্শন করেছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। আইপিএলের একাদশ সংস্করণে লাগাতার দুর্দান্ত প্রদর্শন করে তারা ফাইনালে পৌঁছয়।

সানরাইজার্স হায়দ্রাবাদ আগামি মরশুমের জন্য ওয়ার্নারকে করল রিটেন, ঋদ্ধিমানকে করল রিলিজ 4
Sunrisers Hyderabad players celebrates the wicket of Glenn Maxwell of the Delhi Daredevils during match thirty six of the Vivo Indian Premier League 2018 (IPL 2018) between the Sunrisers Hyderabad and the Delhi Daredevils held at the Rajiv Gandhi International Cricket Stadium in Hyderabad on the 5th May 2018.
Photo by: Vipin Pawar /SPORTZPICS for BCCI

কিন্তু শেষ পর্যন্ত ফাইনাল ম্যাচে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের হাতে হারতে হয় তাদের। এবং রানার্স আপ হয়েই থাকতে হয় সন্তুষ্ট। এবছর হায়দ্রাবাদ দল তাদের গত মরশুমের পারফর্মেন্সের পুনরাবৃত্তি ঘটাতে চাইবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *