আইপিএল ২০১৯: এই খেলোয়াড়কে দলে শামিল করার পর আরো একবার চ্যাম্পিয়ন হতে পারে সানরাইজার্স হায়দ্রাবাদ 1
Bengaluru : Sunrisers Hyderabad players celebrate with the winning trophy of IPL 2016 after beating Royal Challengers Bangalore in the final match at Chinnaswamy Stadium in Bengaluru on Sunday. PTI Photo by Shailendra Bhojak(PTI5_30_2016_000008B)

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে হাই প্রোফাইল টি-২০ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আগামি মরশুম শুরু হতে আর মাত্র কিছু মাসই বাকি রয়েছে। এই অবস্থায় আইপিএল গভর্নিং কাউন্সিল তো একদিকে নিলামির প্রস্তুতি করে ফেলেছে, তো অন্যদিকে সমস্ত ফ্রেঞ্চাইজিগুলিও সম্পূর্ণরূপে কোমর বেঁধে ফেলেছে।

সানরাইজার্স হায়দ্রাবাদের নজর ভারসাম্যের দিকে

গত মরশুমের রানার্স আপ আর ২০১৬ মরশুমের চ্যাম্পিয়ন থাকা সানরাইজার্স হায়দ্রাবাদের দল সম্পূর্ণরূপে এবারও প্রস্তুত।
আইপিএল ২০১৯: এই খেলোয়াড়কে দলে শামিল করার পর আরো একবার চ্যাম্পিয়ন হতে পারে সানরাইজার্স হায়দ্রাবাদ 2
সানরাইজার্স হায়দ্রাবাদের দল প্লেয়ার ট্রেডিং উইন্ডোর মাধ্যমে কিছু খেলোয়াড়দের নিজেদের দলে শামিল করেছে তো কিছু প্লেয়ারকে দল থেকে বাদ দিয়েছে। এখন তাদের নজর নিলামীর সময় দলের ভারসাম্য রাখার দিকে থাকবে।

ডেভিড ওয়ার্নারের প্রত্যাবর্তনের সঙ্গেই দলে ফিরল প্রাণ

এই মরশুমের আইপিএলের নিলামি ১৮ডিসেম্বর জয়পুরে হতে চলেছে। সানরাইজার্স হায়দ্রাবাদ যতই শিখর ধবনের মতো খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে কিন্তু তারপর এখনো একজন দুর্দান্ত খেলোয়াড় তাদের দলে মজুত রয়েছে। কিন্তু তাও গত মরশুমে একটা অভাব অবশ্যই দেখা গিয়েছিল।

আইপিএল ২০১৯: এই খেলোয়াড়কে দলে শামিল করার পর আরো একবার চ্যাম্পিয়ন হতে পারে সানরাইজার্স হায়দ্রাবাদ 3
Bengaluru : Sunrisers Hyderabad batsman David Warner plays a shot against Royal Challengers Bangalore during the IPL 2016 match at Chinnaswamy stadium in Bengaluru on Tuesday. PTI Photo by Shailendra Bhojak(PTI4_12_2016_000415B)

যা এবার সম্পুর্ণ হতে দেখা যাচ্ছে। আমরা এখানে কথা বলছি সানরাইজার্স হায়দ্রাবাদ দলের প্রাক্তণ অধিনায়ক ডেভিড ওয়ার্নারের যার আরোএকবার এইমরশুমে সানরাইজার্স হায়দ্রাবাদের দলে প্রত্যাবর্তন হচ্ছে।

এবার ডেভিড ওয়ার্নার আবারো করছেন প্রত্যাবর্তন

ডেভিড ওয়ার্নার নিজেরই অধিনায়কত্বে সানরাইজার্স হায়দ্রাবাদকে ২০১৬র আইপিএলে প্রথম বার খেতাব এনে দিয়েছিলেন। কিন্তু গত আইপিএল মরশুমে ডেভিড ওয়ার্নার বল ট্যাম্পারিং কাণ্ডের জন্য খেলতে পারেন নি।
আইপিএল ২০১৯: এই খেলোয়াড়কে দলে শামিল করার পর আরো একবার চ্যাম্পিয়ন হতে পারে সানরাইজার্স হায়দ্রাবাদ 4
এবার ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দ্রাবাদ দলে আরো একবার প্রত্যাবর্তন হচ্ছে, যিনি তার উপর লাগা বল ট্যাম্পারিং কান্ডের ব্যানকে আইপিএলের আগে সম্পূর্ণ করে ফেলবে।এই অবস্থায় ডেভিড ওয়ার্নারের প্রত্যাবর্তনের সঙ্গেই সানরাইজার্স দলের শক্তি বৃদ্ধি হয়ে যাবে। ডেভিড ওয়ার্নার কি রকম টি-২০ ক্রিকেটার তা পুরো ক্রিকেট জগত জানে। আর আরো একবার তার দলে যোগ দেওয়ার সঙ্গেই সানরাইজার্স হায়দ্রাবাদের আইপিএল খেতাব জেতার আশা প্রবল হয়ে গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *