মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে একি বললেন সানি লিওনি, শুনলে আপনিও যাবেন চমকে

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রশংসক পুরো দুনিয়াতেই রয়েছে। এই খেলোয়াড় ভারতীয় দলকে গত ১৫ বছরে বেশ কিছু জয়ের অবসর এনে দিয়েছেন। যে কারণে দেশ হোক বা বিদেশের এই খেলোয়াড়ের সব জায়গাতেই সমর্থক রয়েছে। এখন এই খেলোয়াড়ের সমর্থকদের তালিকায় আরো একটি নাম জুড়ে গিয়েছে। অভিনেত্রী সানি লিওনি নিজেকে ধোনির প্রশংসক বলেছেন। কি বললেন সানি লিওনি আসুন আমরা আপনাদের জানাই।

সানি লিওনি ওয়েবসাইটের লঞ্চিংয়ে বললেন এই কথা

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে একি বললেন সানি লিওনি, শুনলে আপনিও যাবেন চমকে 1
MUMBAI, INDIA – APRIL 18: Sunny Leone poses for pictures at the event to announce her as the ambassador of jewelsouk.com at Four seasons Hotel on April 18, 2017 in Mumbai, India. (Photo by Chirag Wakaskar/Getty Images)

ভারতীয় দলের এই প্রাক্তন অধিনায়কের ব্যাপারে কথা বলতে গিয়ে সানি বলেন, মহেন্দ্র সিং ধোনি তার পছন্দের ক্রিকেটার কারণ তিনি একজন পারিবারিক মানুষ। তিনি বলেন,

“আমার পছন্দের হল ধোনি। আমার মনে হয় ওর যে বাচ্চাটি রয়েছে, রয়েছে না? নিজের সঙ্গে মেয়ে জীবা ধোনির ছবি তিনি পোষ্ট করতে থাকেন। আর এটা ভীষণই মিষ্টি দেখায়। এই কারণে ও আমার পছন্দের ক্রিকেটার, কারণ উনি একজন পারিবারিক মানুষ”।

 

নিজের ফিউচার প্ল্যানের ব্যাপারে এই কথা বললেন সানি লিওনি

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে একি বললেন সানি লিওনি, শুনলে আপনিও যাবেন চমকে 2
MUMBAI, INDIA – APRIL 18: Sunny Leone poses for pictures at the event to announce her as the ambassador of jewelsouk.com at Four seasons Hotel on April 18, 2017 in Mumbai, India. (Photo by Chirag Wakaskar/Getty Images)

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ দুটি ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে। তিনি বিশ্বকাপের আগে এখন আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে খেলবেন। বিশ্বকাপের আগে ভারত নিজের শেষ সিরিজ খেলছে। সানি আগে বলেন,

“আমার দুটি টেলিভিশন শো রয়েছে। আমি একটি হিন্দি ফিল্মেও কাজ করছি, যা আমার প্রোডাকশন হাউসের তরফে তৈরি হচ্ছে। আমরা এই বছর এটার উপর কাজ করা শুরু করে দেব, আমি দুটি দক্ষিণ ভারতীয় ফিল্মেরও অংশ, এই আক্রনে যথেষ্ট রোমাঞ্চকর কাজ”।

 

নতুন ইনিংস শুরু করতে চলেছেন সানি

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে একি বললেন সানি লিওনি, শুনলে আপনিও যাবেন চমকে 3
Indian Bollywood actress Sunny Leone arrives as she promotes India`s online gaming platform, 11Wickets.com in Mumbai, India on 12 March 2019. 11Wickets.com is India`s fantasy sports website which offers online gaming in particular for the cricket fans as per media report. (Photo by Himanshu Bhatt/NurPhoto via Getty Images)

সানি সানিসিটি মিডিয়া আর এন্টারটেইনমেন্টের সঙ্গে প্রোডাকশন শুরু করেছেন। তিনি একজন নির্মাতা রূপেও নিজের ভূমিকার আনন্দ নিচ্ছেন। তিনি এই ব্যাপারে বলেন,

“ আমার টিম আর ড্যানিয়েল (স্বামী ড্যানিয়েল ওয়েবর) সনিসিটি এন্টারটেইনমেন্টের পেছনে মাথা লাগিয়েছে। আর আমাদের দল একদমই অদ্ভুত। আমার এটার ক্রিয়েটিভ দিকের প্রতি ভালবাসা রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *