এই দলের ব্র্যাণ্ড অ্যাম্বাসডর হলেন সানি লিওন, দেখা যাবে এই দলের জার্সিতে

ক্রিকেট সমর্থকরা এখনো পর্যন্ত ক্রিকেটের বেশ কিছু ফর্ম্যাট দেখেছেন, ৫০ ওভারের খেলা দেখেছেন, ২০ ওভার এবং টেস্ট ক্রিকেটও দেখেছেন এখন তারা আবু ধাবি টি-১০ ফর্ম্যাটের খেলাও দেখেন। এটা ক্রিকেটের সবচেয়ে ছোটো ফর্ম্যাট। এই মুহূর্তে আগামী ১০ নভেম্বর থেকে ইউএইর শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টি-১০ লীগের তৃতীয় মরশুমের শুরু হবে। যদিও এই ১০ ওভারের খেলার শুরু ২০১৭য় হয়েছিল, এখন এই ফর্ম্যাটে প্রাক্তন পর্ণ স্টার এবং বর্তমান বলিউড অভিনেত্রী সানি লিওনের এন্ট্রি হয়েছে।

সানি লিওন টি-১০ ক্রিকেটে এই দলের হলেন ব্র্যাণ্ড অ্যাম্বাসডর

এই দলের ব্র্যাণ্ড অ্যাম্বাসডর হলেন সানি লিওন, দেখা যাবে এই দলের জার্সিতে 1

View this post on Instagram

Ladies and Gentlemen, presenting the official squad for season 3 of the @t10league! #SaadiDilliSaadiTeam #DilliDeMunde

A post shared by Delhi Bulls (@delhibullst10) on Oct 20, 2019 at 10:01pm PDT

বলিউড তারকা সানি লিওনের নির্বাচন দিল্লি বুলসের ব্র্যাণ্ড অ্যাম্বাসডর হিসেবে করা হয়েছে। টি-১০ লীগের নতুন মরশুম ১৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে। দুবাইতে একটি অনুষ্ঠানে দল যারা আগে বেঙ্গল টাইগার্স নামে খেলত নিজেদের দলের জার্সির উন্মোচন করেছে। দলের অধিনায়কত্ব আইসিসি ২০১৯ বিশ্বকাপে ইংল্যান্ডের অধিনায়ক থাকা ইয়োন মর্গ্যান করবেন আর শোয়েব মালিক আর মহম্মদ নবীর মত টি-২০ তারকা সজ্জিত এই দলে ভারতের প্রাক্তন তারকা জাহির খান, পাকিস্তানের বর্তমান তরুণ খেলোয়াড় মহম্মদ হাসনানও শামিল রয়েছেন। এই অনুষ্ঠানে উপস্থিত সানি লিওন জানিয়েছেন,

“এই দলের সঙ্গে যুক্ত হওয়া আমার জন্য গর্বের সঙ্গে প্যাশনেরও ব্যাপার। দলের সঙ্গে যোগ হতে পেরে আমি যথেষ্ট খুশি। আমার ব্যক্তিগতভাবে জার্সির রঙ ভীষণই ভালো লেগেছে, আমি আমার দল দিল্লি বুলসকে খেলার জন্য শুভকামনা জানাচ্ছি।#saadiDilliSaadi Team”.

দলের প্রতিষ্ঠাতা সানিকে নিয়ে প্রকাশ করলেন খুশি

জার্সি উন্মোচনের সময় দানিয়ুব গ্রুপের সভাপতি এবং সংস্থাপক এবং দিল্লি বুলসের সহমালিক সানি লিওনের দলের সঙ্গে যোগ দেওয়া নিয়ে খুশু প্রকাশ করেছেন। তিনি বলেন,

“আমি নিজের দলের নতুন নাম, জার্সি আর অ্যান্থামের লঞ্চ করা নিয়ে যথেষ্ট উৎসাহিত। আমাদের নতুন নাম, পুরোনো জোশ আর প্রতিবদ্ধতার সঙ্গে যুক্ত। সেই সঙ্গেই আমরা বোল্ড আর বিউটিফুল সানি লিয়নকে নিজেদের ব্র্যাণ্ড অ্যাম্বাসডর হিসেবে স্বাগত জানাচ্ছি। আমার মতে ওর ফ্যান ফলোইয়িং দারুণ আর ও গ্ল্যামারের উজ্জ্বলতা ছড়িয়ে ক্লাস সেট করবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *