কেএল রাহুল আর আথিয়া শেট্টি কি দ্রুতই করতে চলেছেন বিয়ে? সুনীল শেট্টি দিলেন এই সম্পর্ক নিয়ে অবাক করা বয়ান

বলিউড অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়ার লাভ লাইভ এই মুহূর্তে শিরোনামে রয়েছে। ভারতীয় অলরাউন্ডার ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া নিজের প্রেমিকা নাতাশা স্টেনকোভিচের সঙ্গে এনগেজমেন্ট করে নতুন বছর শুরু করেছেন। এখন সমর্থকদের নজর টিম ইন্ডিয়ার আরো এক তারকা কেএল রাহুলের লাভ লাইফের দিকে রয়েছে। বিশ্বস্ত সূত্রের কথা মানা হলে রাহুলও বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টির সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন।

কেএল রাহুল আর আথিয়া শেট্টি কি দ্রুতই করতে চলেছেন বিয়ে? সুনীল শেট্টি দিলেন এই সম্পর্ক নিয়ে অবাক করা বয়ান 1

এই অভিনেত্রী আর কেউ নন বলিউড তারকা সুনীল শেট্টির মেয়ে। অন্যদিকে সুনীল শেট্টির ছেলে আহানও ২০১৯ এ নিজের প্রেমিকা তানিয়া শ্রফের সঙ্গে নিজের সম্পর্কের অফিসিয়াল ঘোষণা করেছিলেন। নিজের সন্তানদের লাভ লাইফের ব্যাপারে সুনীল শেট্টি সম্প্রতিই একটি বড়ো বয়ান দিয়েছেন।

সুনীল শেট্টি দিলেন বড়ো বয়ান

কেএল রাহুল আর আথিয়া শেট্টি কি দ্রুতই করতে চলেছেন বিয়ে? সুনীল শেট্টি দিলেন এই সম্পর্ক নিয়ে অবাক করা বয়ান 2

সুনীল শেট্টি বম্বে টাইমসের সঙ্গে কথাবার্তা চলাকালীন জানিয়েছেন যে,

আহানের প্রেমিকাকে আমি বেশ পছন্দ করি। আমি ওকে খুব ভালোবাসি। অন্যদিকে আথিয়ার লাভ লাইফ নিয়ে আমার আর মানার (সুনীল শেট্টির স্ত্রী) কোনো সমস্যা নেই। আমরা নিজেদের সন্তানদের ভালোবাসি আর তাদেরও ভালোবাসি যাদের ওরা ডেট করছে”।

প্রসঙ্গত আথিয়া রোমাণ্টিক অ্যাকশন মুভি ‘হিরো’র মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন, যা ২০১৫য় রিলিজ হয়েছিল। আথিয়া সম্প্রতিই নওয়াজউদ্দিন সিদ্ধিকির সঙ্গে ‘মোতিচুর চাকনাচুর’ ফিল্মে অভিনয় করেছেন।

ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন আথিয়ার সঙ্গে নিজের ছবি

View this post on Instagram

Hello, devi prasad….?

A post shared by KL Rahul👑 (@rahulkl) on Dec 27, 2019 at 10:15pm PST

আপনাদের জানিয়ে দিই যে কেএল রাহুল আর আথিয়ার অ্যাফেয়ারের চর্চা দীর্ঘদিন ধরেই চলছে। কিছুদিন আগে রাহুল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতে রাহুলকে কানে ফোনে রিসিভার ধরে থাকতে দেখা গেছে এবং আথিয়াকে তার পাশে দাঁড়িয়ে হাসতে দেখা গেছে। দুজনের এই ছবি যথেষ্ট ভাইরাল হয়েছিল আর সমর্থকরা এই ছবিটি ভীষণই পছন্দ করেছিলেন। ছবি শেয়ার করার পাশাপাশি রাহুল ক্যাপশনে লিখেছিলেন, ‘হ্যালো… দেবী প্রসাদ?” এরপর এই ছবিতে সুনীল শেট্টি আর আহান শেট্টিও কমেন্ট করেছিলেন। যদিও আথিয়া এবং রাহুল দুজনের কেউই এই সম্পর্কের ব্যাপারে কোনো অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট করেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *