ফুটবল বিশ্বকাপে এই দলকে সাপোর্ট করছেন সুনীল নারিন, বললেন ফাইনাল জেতার প্রবল দাবীদার

ফিফা বিশ্বকাপের জ্বরে এই মুহুর্তে আক্রান্ত গোটা দুনিয়ার মানুষ। প্রত্যেকেই তাদের পছন্দের প্লেয়ার এবং দেশকে দারুণভাবে সমর্থন করে চলেছেন। পিছিয়ে নেই বিশ্বের অন্যান্য খেলার খেলোয়াড়রাও। সকলেই কোনও না কোনও খেলোয়াড় বা দলের সমর্থক। এই তালিকায় এখন জুড়ে গিয়েছে ওয়েস্টইন্ডিজের রহস্যময় স্পিনার সুনীল নারিনের নামও। সম্প্রতিই কেকেআর একটি ভিডিয়ো শেয়ার করেছে। সেই ভিডিয়োটিতে সুনীল নারিনকে দেখা যাচ্ছে নিজের পছন্দের দলের ব্যাপারে কথা বলতে। ওই ভিডিয়োটিতে নারিন নিজের পছন্দের দল এবং পছন্দের খেলোয়াড়কে নিয়ে কথা বলেছেন।

কেকেআর শেয়ার করেছিল ভিডিয়ো

ফিফা ওয়ার্ল্ডকাপের জ্বর এই মুহুর্তে চরমে রয়েছে। এরই মধ্যে কেকেআর একটি ভিডিয়ো শেয়ার করেছে। যেখানে সুনীল নারিন ফিফা ওয়ার্ল্ড কাপে নিজের পছন্দের দল এবং খেলোয়াড় নিয়ে কথা বলেছেন। ওই ভিডিয়োটিতে নারিন জানিয়েছেন এবারের ফিফা ওয়ার্ল্ডকাপে তিনি ফ্রান্সকে সমর্থন করছেন। এবং তার পছন্দের খেলোয়াড়ের নাম আর্জেন্টিনার লিওনেল মেসি।

জয় দিয়ে শুরু করেছে ফ্রান্স

ফুটবল বিশ্বকাপে এই দলকে সাপোর্ট করছেন সুনীল নারিন, বললেন ফাইনাল জেতার প্রবল দাবীদার 1
PARIS, FRANCE – NOVEMBER 19: Yohan Cabaye, Karim Benzema, Franck Ribery of France celebrate a goal during the FIFA 2014 World Cup Qualifier play-off second leg match between France and Ukraine at the Stade de France on November 19, 2013 in Paris, France. (Photo by John Berry/Getty Images)

ফ্রান্স ফিফা ওয়ার্ল্ডকাপে জয় দিয়ে তাদের অভিযান শুরু করেছে। ফ্রান্সের গ্রুপে অস্ট্রেলিয়ার সঙ্গে ম্যাচে ফ্রান্স তাদের ২-১ গোলে হারিয়ে দিয়েছে। আপনাদের জানিয়ে রাখা দরকার যে এবারের বিশ্বকাপে ফ্রান্সকে বিশ্ব খেতাবের প্রবল দাবীদার হিসেবে ধরা হচ্ছে।

নিস্প্রভ ছিলেন মেসি
ফুটবল বিশ্বকাপে এই দলকে সাপোর্ট করছেন সুনীল নারিন, বললেন ফাইনাল জেতার প্রবল দাবীদার 2
যেখানে একদিকে সুনীল নারিনের সমর্থিত দল জয় পেয়েছে অন্যদিকে তার পছন্দের খেলোয়াড় এখনও পর্যন্ত বিশেষ কিছুই করে উঠতে পারেন নি। আইসল্যান্ডের বিরুদ্ধে খেলায় লিওনেল মেসির দল আর্জেন্টিনা ১-১ এ ড্র করেছে। ওই ম্যাচে মেসি একটি ফ্রি কিকও মিস করেছেন বাজে ভাবে। যে কারনেই তার দলের জয় পাওয়া হয়ে ওঠে নি। প্রসঙ্গত আপনাদের জানিয়ে রাখা দরকার যে মেসি আগেই ঘোষণা করে দিয়েছেন যে এই বিশ্বকাপ সম্ভবত তার শেষ বিশ্বকাপ হতে চলেছে। ফলে এবার তিনি তার দলকে বিশ্বকাপ জেতাতে যথাসম্ভব প্রয়াস করবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *