IPL2020: সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে উঠল প্রশ্ন, কেকেআর দিল প্রতিক্রিয়া

আইপিএল ২০২০-র শুরু হয়ে গিয়েছে আর একের পর এক দুর্দান্ত রোমাঞ্চকর ম্যাচ খেলা হয়ে চলেছে। এখন এর মধ্যে কলকাতা নাইট রাইডার্সের হয়ে অলরাউন্ডারের ভূমিকা পালন করা সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে রিপোর্ট করা হয়েছে, যারপর এখন কলকাতা নাইট রাইডার্স নিজেদের বয়ান প্রকাশ করেছে।

সুনীল নারিনের অ্যাকশন নিয়ে হওয়া রিপোর্টে অবাক কেকেআর

IPL2020: সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে উঠল প্রশ্ন, কেকেআর দিল প্রতিক্রিয়া 1

কলকাতা নাইট রাইডার্সের স্পিন অলরাউন্ডার সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ করায় এই ফ্রেঞ্চাইজি বিস্ময় প্রকাশ করেছে। তবে এখনও পর্যন্ত দল এই বিষয়ে কোনো তথ্য দেয়নি যে নারিন এখন দলে শামিল হবেন কি না। নারিনের রিপোর্ট মাঠের অ্যাম্পায়ার করেছেন আর তাকে হুঁশিয়ারির তালিকায় রাখা হয়েছে। যদি বর্তমান প্রতিযোগীতায় আবারও রিপোর্ট করা হয় তো আগামিতে আর বোলিং করতে পারবেন না। এটা নিয়ে কেকেআর একটি বয়ানে বলেছেন,
“এটা ফ্রেঞ্চাইজির হয়ে অবাক করার মতো, বিশেষ করে তখন যখন ও ২০১২ থেকে আইপিএলে ১১৫টি ম্যাচ আর ২০১৫য় আইপিএল মরশুম চলাকালীন সন্দিগ্ধ অ্যাকশনের জন্য রিপোর্ট করার পর ৬৮টি ম্যাচ খেলেছেন। এছাড়াও তিনি এই মরশুমে ষষ্ঠতম ম্যাচ খেলছিলেন, যেখানে ম্যাচে অফিসিয়াল দ্বাআ ঔপচারিক বা অনপৌচারিকভাবে কোনো চিন্তা ব্যক্ত করা হয়নি”।

ফ্রেঞ্চাইজি দিয়েছে আশ্বাসন

IPL2020: সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে উঠল প্রশ্ন, কেকেআর দিল প্রতিক্রিয়া 2

আইপিএলে এখনও পর্যন্ত সুনীল নারিন বহু বছর ধরে বোলিং করে আসছিলেন আর হটঢ়াত করে তাঁর বোলিং অ্যাকশন নিয়ে রিপোর্ট করা অবাক করার বিষয়। তবে ফ্রেঞ্চাইজি এটাও আশ্বাসন দিয়েছে যে তারা এই বিষয়টি নিয়ে আইপিএলের সঙ্গে সংযুক্ত আধিকারিকদের সঙ্গে মিলে কাজ করবে আর সুনীল নারিনের বোলিং অ্যাকশনের ব্যাপারে দ্রুতই সিদ্ধান্ত নেবেন। তিনি বলেন যে,
“আমরা এই প্রক্রিয়ার সম্মান করছি যে আইপিএল নিজের অ্যাকশনের সমীক্ষা করছে আর এই বিষয়ে আইপিএলের সঙ্গে মিলে কাজ করছে। আমরা আশা করছি যে দ্রুতই একটা উচিৎ সমাধান হবে। আমরা এই বিষয় দ্রুততা আনার জন্য আইপিএল দ্বারা দেওয়া সহযোগের প্রশংসা করছি”।

আরসিবির সঙ্গে ম্যাচে খেলবেন কি না?

IPL2020: সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে উঠল প্রশ্ন, কেকেআর দিল প্রতিক্রিয়া 3

কলকাতা নাইট রাইডার্সের পরবর্তী ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ১২ অক্টোবর খেলা হবে। এই ম্যাচে সুনীল নারিন প্রথম একাদশে শামিল হবে কি না এই প্রশ্নের জবাব এখনও পর্যন্য ফ্রেঞ্চাইজি দ্বারা দেওয়া হয়নি। এছাড়াও অলরাউন্ডার খেলোয়াড় অ্যান্দ্রে রাসেলও আহত হয়ে গিয়েছেন আর এই ম্যাচেও তার প্রথম একাদশে শামিল হওয়া নিশ্চিত নয়। এটা কেকেআরের জন্য নিশ্চিতভাবেই চিন্তার বিষয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *