সুনীল গাভাস্কারের বার্তা, ভারতের হয়ে এটাই শেষ সিরিজ রাহানে-পূজারার জন্য! পরিবর্তে এই নয়া তারকারা 1

ভারতের প্রাক্তন অধিনায়ক এবং দুর্দান্ত ব্যাটসম্যান সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) দুই দীর্ঘমেয়াদী মিডল অর্ডার ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) এবং অজিঙ্ক রাহানেকে (Ajinkya Rahane) নিয়ে বড় বিবৃতি দিয়েছেন। সুনীল গাভাস্কার বলেছেন যে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে বর্তমান টেস্ট সিরিজের পরে টিম ইন্ডিয়ার নির্বাচক চেতেশ্বর পূজারা এবং অজিঙ্ক রাহানে এটি বাদ দেওয়ার খুব সম্ভব। সুনীল গাভাস্কার স্বীকার করেছেন যে চেতেশ্বর পূজারা এবং অজিঙ্ক রাহানেকে ২৫ ফেব্রুয়ারি থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজে টেস্ট দল থেকে বাদ দেওয়া হতে পারে।

লাইভ ম্যাচে গাভাস্কারের বড় বক্তব্য

SA vs Ind, 3rd Test: Fans React After Yet Another Cheteshwar Pujara-Ajinkya  Rahane Flop Show | Cricket News

স্টার স্পোর্টস থেকে লাইভ ম্যাচে ধারাভাষ্য দেওয়ার সময় সুনীল গাভাস্কার বলেন, “এটা খুবই সম্ভব যে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজের পর টিম ইন্ডিয়ার নির্বাচকরা চেতেশ্বর পূজারা এবং অজিঙ্ক রাহানেকে বাদ দেবেন।” টেস্ট দলে চেতেশ্বর পূজারা ও অজিঙ্ক রাহানেকে বদলে দিতে পারেন এমন দুই ব্যাটসম্যানের নামও দিয়েছেন সুনীল গাভাস্কার।

পূজারা ও রাহানের জায়গায় আসবেন এই দুই নতুন ব্যাটসম্যান

IND vs NZ 2021: Shreyas Iyer Picked Over Hanuma Vihari Because Management  Wanted An Attacking Option In The Middle Order - Reports

সুনীল গাভাস্কার বলেছেন যে হনুমা বিহারী (Hanuma Vihari) এবং শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) টেস্ট দলে চেতেশ্বর পূজারা এবং অজিঙ্ক রাহানেকে প্রতিস্থাপন করতে পারেন। গাভাস্কার বলেছেন, “ভারতীয় টেস্ট দলে, ৩ নম্বরে হনুমা বিহারী এবং ৫ নম্বরে ব্যাট করার জন্য শ্রেয়াস আইয়ার ফিট হবেন।” সুনীল গাভাস্কার বলেছেন, ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে তরুণ ব্যাটসম্যানদের সুযোগ দেওয়া সঠিক সিদ্ধান্ত হতে পারে। শ্রীলঙ্কার বিপক্ষে ২ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ২৫ ফেব্রুয়ারি থেকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *