এই তরুণ ক্রিকেটারকে ভারতের হয়ে তিন ফর্ম্যাটে দেখতে চান সুনীল গাভাস্কার! রোহিত শর্মাও দিয়েছেন সার্টিফিকেট 1

আইপিএল ২০২২ (IPL 2022) তার সমাপ্তির দ্বারপ্রান্তে দাঁড়িয়ে আছে। আগামী সপ্তাহ থেকে শুরু হতে যাচ্ছে প্লে-অফ ম্যাচ। এই মরসুমে এমন অনেক খেলোয়াড়ের আবির্ভাব হয়েছে, যারা তাদের পারফরম্যান্স দিয়ে সবার মন জয় করেছে এবং তাদের মধ্যে একজন হলেন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) তরুণ ব্যাটসম্যান তিলক ভার্মা (Tilak Verma), যিনি আজকাল আলোচনার বিষয় হয়ে উঠেছেন। এই মরসুমে মুম্বই ইন্ডিয়ান্স হয়তো সবাইকে হতাশ করেছে, কিন্তু তিলক ভার্মা তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে সবার মন জয় করেছেন। অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) তার সম্পর্কে বলেছিলেন যে খুব শীঘ্রই তাকে তিন ফরম্যাটেই ভারতের হয়ে খেলতে দেখা যাবে। এখন রোহিতের এই প্রসঙ্গে, প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় সুনীল গাভাস্কারও (Sunil Gavaskar) তার মত দিয়েছেন।

তিলক ভার্মাকে নিয়ে সুনীল গাভাস্কারের বড় বক্তব্য

এই তরুণ ক্রিকেটারকে ভারতের হয়ে তিন ফর্ম্যাটে দেখতে চান সুনীল গাভাস্কার! রোহিত শর্মাও দিয়েছেন সার্টিফিকেট 2

রোহিত শর্মার বক্তব্যে সম্মতি জানিয়ে সুনীল গাভাস্কার বলেছেন যে তিলক ভার্মা ভারতের হয়ে তিনটি ফরম্যাটেই খেলতে পারেন। গাভাস্কার যুব ক্রিকেটারের প্রশংসা করেছেন এবং বলেছেন যে তার একজন ভাল ক্রিকেটারের মস্তিষ্ক আছে যা তাকে শান্ত থাকতে সাহায্য করে। স্টার স্পোর্টসের সাথে কথা বলতে গিয়ে সুনীল গাভাস্কার বলেন, “এই মরসুমে তার প্রকৃতি আশ্চর্যজনক ছিল। চেন্নাইয়ের বিপক্ষে মুম্বই দল যখন চাপে তখন ক্রিজে আসেন তিনি। দুই রান করে তিনি যেভাবে ইনিংসটি চালিয়েছেন তা খুবই চিত্তাকর্ষক ছিল। তিনি অনেক শট খেলেন এবং স্ট্রাইক রোটেট করতে থাকেন। এটা দেখায় যে তার ক্রিকেট সম্পর্কে ভাল বোঝাপড়া রয়েছে এবং আমি বিশ্বাস করি যে এটি প্রয়োজনীয়ও। আপনার যখন ভালো ক্রিকেট খেলার মন থাকে, আপনি খারাপ সময়ে নিজেকে তুলে ধরতে পারেন। আপনি আপনার খেলা বিশ্লেষণ করতে পারেন এবং ফর্মে ফিরে আসতে পারেন।”

রোহিতের কথায় একমত

এই তরুণ ক্রিকেটারকে ভারতের হয়ে তিন ফর্ম্যাটে দেখতে চান সুনীল গাভাস্কার! রোহিত শর্মাও দিয়েছেন সার্টিফিকেট 3

সুনীল গাভাস্কার আরও বলেন, তিলক ভার্মা ক্রিকেটের কৌশল বোঝেন। রোহিতের কথার সাথে একমত গাভাস্কার বলেছেন যে তিনি ভারতের হয়ে তিনটি ফরম্যাটেই খেলতে পারেন। তিনি বলেছিলেন, “তিনি ক্রিকেটের কৌশল খুব ভালো বোঝেন। তার টেকনিকও নিখুঁত। আমি আশা করি তিনি তার পারফরম্যান্স অব্যাহত রাখবেন। রোহিত শর্মা ঠিকই বলেছেন যে তিনি ভারতের হয়ে প্রতিটি ফরম্যাটের খেলোয়াড় হতে পারেন। এখন এটি তার উপর নির্ভর করে কঠোর পরিশ্রম করা, তার স্বাস্থ্যের উপর কাজ করা এবং তার কৌশল আরও উন্নত করে রোহিতকে সঠিক প্রমাণ করা।”

Leave a comment

Your email address will not be published.