নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলে দুটি বড় পরিবর্তনের পরামর্শ দিলেন সুনীল গাভাস্কার 1

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এ তাদের উদ্বোধনী ম্যাচে, টিম ইন্ডিয়া পাকিস্তানের কাছে ১০ উইকেটে শোচনীয় পরাজয়ের মুখোমুখি হয়েছিল। ভারতকে সেমিফাইনালে পৌঁছানোর আশা বাঁচিয়ে রাখতে ৩১ অক্টোবর নিউজিল্যান্ডের বিরুদ্ধে একটি জয় নিবন্ধন করতে হবে। এই গুরুত্বপূর্ণ ম্যাচের আগে টিম ইন্ডিয়াকে গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার। তিনি পরামর্শ দিয়েছেন যে দুবাইতে অনুষ্ঠিতব্য এই ম্যাচে টিম ইন্ডিয়া তাদের প্লেয়িং ইলেভেনে কিছু পরিবর্তন করতে পারে।

Ishan Kishan Shares 'Instagram vs Reality' Post With Hardik Pandya

তবে গাভাস্কার মনে করেন, ভারতের কোনো পরিবর্তনের প্রয়োজন নেই। তবে দুটি জায়গা লক্ষ্য করা যায়। এই দুটি পদ হার্দিক পান্ডিয়া এবং ভুবনেশ্বর কুমারের। গাভাস্কার আরও সতর্ক করেছেন যে এটি নিউজিল্যান্ডকে মনে করতে পারে যে ভারত আতঙ্কিত। স্পোর্টস তকের সঙ্গে আলাপচারিতায় তিনি বলেন, “যদি হার্দিক পান্ডিয়া বোলিং না করেন। পাকিস্তানের বিপক্ষে ম্যাচে কাঁধে চোট পান তিনি। ইশান কিষান দুর্দান্ত ফর্মে তাই আমি অবশ্যই তাকে পান্ডিয়ার চেয়ে এগিয়ে বিবেচনা করব। আর ভুবনেশ্বর কুমারের জায়গায় হয়তো শার্দুল ঠাকুরের কথা ভাবতে পারেন। তবে এর বাইরে, আপনি যদি আরও পরিবর্তন করেন তবে আপনি বিরোধীদের দেখাবেন যে আপনি আতঙ্কিত।”

India vs England: Shardul Thakur, Bhuvneshwar Kumar talk about their  bowling performance in final ODI

পাকিস্তানের বিরুদ্ধে বল করেননি হার্দিক পান্ডিয়া। কিন্তু বুধবার নেটে বোলিং করেন তিনি। এর পর নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে তার প্রত্যাবর্তন হবে বলে আশা করা হচ্ছে। তিনি আরও বলেছিলেন যে, “আপনি যদি একটি ভাল দলের কাছে একটি ম্যাচ হেরে থাকেন তবে এর অর্থ এই নয় যে ভারত ম্যাচ জিতবে না বা সামনের টুর্নামেন্ট জিতবে না। পরের চারটি ম্যাচ জিতলে সেমিফাইনাল এবং সেখান থেকে ফাইনালে যেতে পারবেন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *