তো ড্রেসিংরুম থেকে বাইরে এল কোহলি-রোহিত বিবাদ, গাভাস্কার দিলেন এই পরামর্শ

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আর সহঅধিনায়ক রোহিত শর্মার মধ্যে বিবাদের খবর যথেষ্ট শিরোনামে এসেছে। বিশ্বকাপের সেমিফাইনালে হারের পর দুজনের মধ্যে বিতর্কে খবর এসেছিল। রোহিতকে ওয়ানডে আর টি-২০তে ভারতীয় দলের নেতৃত্ব দেওয়ার কথাও হতে শুরু করে। এই বিবাদ নিয়ে তারকা সুনীল গাভাস্কার নিজের রায় দিয়েছেন।

এটা শেষ হবে না

তো ড্রেসিংরুম থেকে বাইরে এল কোহলি-রোহিত বিবাদ, গাভাস্কার দিলেন এই পরামর্শ 1

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর তারকা ব্যাটসম্যান সুনীল গাভাস্কারের মতে এই খবরের এখন শেষ হবে না। তিনি এটাও বলেছেন যে এই ধরণের কাহিনী তৈরি যারা মানুষ ভারতীয় ক্রিকেটের ভাল চান না। স্পোর্টস্টারে নিজের কলামে তিনি লেখেন,

বিরাট আর রোহিত যতই চেঁচাক কিন্তু এই কাহিনী কখনো শেষ হবে না। যখনই রোহিতের ব্যাট চলবে না তো এমন লোক থাকবে যারা বলবেন যে ও জেনেশুনে আউট হয়েছে। যারাই গল্প তৈরি করছে তারা ভারতীয় ক্রিকেটের ভাল চাননা। এই ধরণের গল্প দলের সমস্ত খেলোয়াড়দের সমস্যায় ফেলে। এরপর কিছু মানুষ নিজের রাজনীতি করার সুযোগও পেয়ে যান”।

সুনীল গাভাস্কার দুজনকে নিজের রায় দিয়েছেন

তো ড্রেসিংরুম থেকে বাইরে এল কোহলি-রোহিত বিবাদ, গাভাস্কার দিলেন এই পরামর্শ 2

সুনীল গাভাস্কার এর সঙ্গেই বিরাট কোহলি আর রোহিত শর্মাকে পরামর্শ দিয়েছে যে তারা নিজেদের ধ্যান ভারতকে ম্যাচ জেতানোর দিকে দিক। দুই খেলোয়াড় ভারতীয় দলের সঙ্গে এখন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজ খেলছেন। ভারতীয় দল টি-২০ সিরিজ জিতে গিয়েছে অন্যদিকে প্রথম ওয়ানডে বৃষ্টির কারণে ফলাফলহীন থেকেছে। গাভাস্কার আগে লিখেছেন,

“এই ধরণের খবর মিডিয়ার জন্য স্বর্গের মত। এখন ক্রিকেট ম্যাচ চলতে থাকলে তো এই খবরগুলো চেপে যায় কিন্তু যখন ম্যাচ থাকে না তো গল্পগুলোকে আগে এগোনো হয়। বিরাট কোহলি আর রোহিত শর্মা পেশাদার খেলোয়াড় আর নিজের মাথা নীচু রেখে ভারতকে ম্যাচে জেতানোর দিকে ধ্যান লাগানো উচিত। আর এই গল্পগুলো আজ থেকে ২০ বছর পরেও শেষ হবে না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *