আরসিবি দলের এই তারকাকে সারপ্রাইজ প্যাকেজ হিসেবে তুলে ধরলেন সুনীল গাভাস্কার 1

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ সালে তাদের পারফর্মেন্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছে। বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি টুর্নামেন্টের দুর্দান্ত শুরু করে এবং সাতটি ম্যাচের মধ্যে পাঁচটিতে জিতেছিল। কোপিড ১৯ টেস্টে কিছু খেলোয়াড় এবং স্টাফ সদস্যরা যখন বায়ো বুদ্বুদে পজিটিভ পেয়েছিলেন, কেবল ২৯ ম্যাচের পরে আইপিএল স্থগিত করতে হয়েছিল। আইপিএল ২০২১ এ আরসিবির পারফর্মেন্সে সুনীল গাভাস্কারও মুগ্ধ হয়েছিলেন। তিনি দলের সকল খেলোয়াড়ের প্রশংসা করেছেন, তবে একজন খেলোয়াড়কে দলের জন্য একটি সারপ্রাইজ প্যাকেজ হিসাবে বর্ণনা করেছেন।

IPL 2022: 3 Players For Whom Royal Challengers Bangalore Might Use Their Right To Match (RTM)

স্পোর্টস স্টারের পক্ষে তাঁর কলামে গাভাস্কার লিখেছেন, “আরসিবি দল দুর্দান্ত পারফরম্যান্স করেছিল, এবি ডি ভিলিয়ার্স দুর্দান্ত ব্যাটিং করেছিলেন, দেবদাস্ত পাদিক্কল দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন। দলের জন্য চমক প্যাকেজ ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। তিনি অস্ট্রেলিয়ান দলের হয়ে যেমন, দলের হয়ে সেও ব্যাটিং করেছিলেন। অস্ট্রেলিয়া সফরের পর থেকেই মহম্মদ সিরাজ আরও বাড়ছে। এই বোলারও নিজের শেষ ওভারটি ছুড়ে ফেলেছিল যেন প্রথম ওভারটি ছুঁড়ে দেয়।”

Glenn Maxwell in IPL 2021: Glenn Maxwell: The Big Show lights up IPL 2021 with defined role for RCB | Cricket News

আরসিবি সাতটি ম্যাচ থেকে পাঁচটি জয় নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয় রয়েছে। চেন্নাই সুপার কিংসের (সিএসকে) অ্যাকাউন্টে সাতটি ম্যাচ থেকে পাঁচটি জয় রয়েছে, তবে নেট রানরেটের ভিত্তিতে সিএসকে দ্বিতীয় অবস্থানে রয়েছে। আটটি ম্যাচের ছয়টি জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে দিল্লি ক্যাপিটালস শীর্ষে, আর সাতটি ম্যাচে চারটি জয় নিয়ে মুম্বই ইন্ডিয়ান্স পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *