মুম্বই ইন্ডিয়ান্সের ষষ্ঠ খেতাব জয় নিয়ে সাহসী ভবিষ্যতবানী করলেন সুনীল গাভাস্কার 1
Sunil Gavaskar feels India will win the World Cup!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সর্বাধিক সফল ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স সম্পর্কে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কার একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের নজর থাকবে ষষ্ঠ শিরোপা এবং গাভাস্কার বিশ্বাস করেন, এই দলকে পরাস্ত করা যে কোনও দলের পক্ষে কঠিন কাজ হতে চলেছে। সম্প্রতি, অনেক মুম্বই ইন্ডিয়ান খেলোয়াড় ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেটে দুর্দান্তভাবে পারফর্ম করেছিলেন এবং এর ভিত্তিতে গাভাস্কার তার ভবিষ্যদ্বানীটি ভাগ করেছেন।

মুম্বই ইন্ডিয়ান্সের ষষ্ঠ খেতাব জয় নিয়ে সাহসী ভবিষ্যতবানী করলেন সুনীল গাভাস্কার 2

টি টোয়েন্টি সিরিজে ইশান কিশান প্রথম ম্যাচে ৫০ স্কোর করেছিলেন, সূর্যকুমার যাদব ব্যাট করার সুযোগ পাওয়ার সাথে সাথে তিনি অর্ধশতরান করেছিলেন। হার্দিক পান্ডিয়া ব্যাটিং এবং বোলিং উভয় ক্ষেত্রেই দুর্দান্ত কাজ করেছেন। গাভাস্কার বলেছিলেন, “মুম্বই ইন্ডিয়ানদের পরাজিত করা খুব কঠিন হবে। আমরা কেবল তাঁর খেলোয়াড়দের ফর্মে আসতে দেখেছি। ইশান কিশান, সূর্যকুমার যাদব এবং হার্দিক পান্ডিয়া গত ওয়ানডে আন্তর্জাতিক ভাবে যেভাবে ব্যাট করেছেন তারা। ওয়ানডেতেও অভিষেক হয়েছিল কৃণাল পান্ডিয়ার।“

মুম্বই ইন্ডিয়ান্সের ষষ্ঠ খেতাব জয় নিয়ে সাহসী ভবিষ্যতবানী করলেন সুনীল গাভাস্কার 3

গাভাস্কার হার্ডিক পান্ডিয়ার প্রশংসা করে বলেছিলেন যে তাঁর ব্যাটিং এবং বোলিং কেবল মুম্বই ইন্ডিয়ানদের জন্যই নয়, টিম ইন্ডিয়ার পক্ষেও অত্যন্ত গুরুত্বপূর্ণ। টি টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে অংশ নেওয়া মুম্বই ইন্ডিয়ান্সের খেলোয়াড়রা সবাই ফর্মে হাজির হয়েছিলেন। আপনি দেখেছেন যে কুলদীপ যাদবকে প্রচুর প্রহার করা হয়েছিল। এমনকি যুজবেন্দ্র চাহালও কম যাননি। তাহলে এই খেলোয়াড়রা কীভাবে পারফর্ম করে তা দেখতে হবে। মুম্বই ইন্ডিয়ান্স তাদের প্রথম ম্যাচটি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) এর বিরুদ্ধে আগামী ৯ এপ্রিল খেলতে চলেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *