আইপিএলে এই অধিনায়কের প্রেমে পড়ে গেছেন সুনীল গাভাস্কার, এই সিদ্ধান্ত নিয়ে প্রশংসা ভরপুর 1

সোমবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস মুখোমুখি হয়েছিল। চেন্নাই সুপার কিংসের দেওয়া ১৮৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমেছিল রাজস্থান রয়্যালস। এই সময়ে, ধোনি আরও একবার তার বুদ্ধির প্রদর্শন করলেন। পিচের প্রকৃতি বুঝতে পেরে তিনি রবীন্দ্র জাদেজাকে জস বাটলারের উইকেট পেতে সহায়তা করেছিলেন।

আইপিএলে এই অধিনায়কের প্রেমে পড়ে গেছেন সুনীল গাভাস্কার, এই সিদ্ধান্ত নিয়ে প্রশংসা ভরপুর 2

আর এই নিয়ে ধোনির অধিনায়কত্বের প্রশংসা করে প্রাক্তন ভারতীয় অধিনায়ক সুনীল গাভাস্কার ম্যাচের পরে স্টার স্পোর্টসে বলেছিলেন, “বোলিংয়ে তিনি যে পরিবর্তন করেছিলেন তা দুর্দান্ত ছিল। জস বাটলার একটি ছক্কা মারার পরে বলটি বদলে গেল এবং শুকনো বল এসে গেল। তিনি হিন্দিতে জাদেজাকে বলেছিলেন যে পরের বলটি ঘুরবে এবং বলটি ঘুরল।“

আইপিএলে এই অধিনায়কের প্রেমে পড়ে গেছেন সুনীল গাভাস্কার, এই সিদ্ধান্ত নিয়ে প্রশংসা ভরপুর 3

গাভাস্কার আরও বলেছিলেন, “জস বাটলার আউট হয়েছিলেন এবং তার পরে ধোনি বলটি মইন আলির হাতে তুলে দেন। স্পিনারের জন্য শুকনো বল, আবারও ধোনির দুর্দান্ত ক্যাপ্টেন্সি। ভীষণ মুগ্ধ। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসাবে নিজের ২০০ তম ম্যাচে ধোনি সব কিছুর জন্য প্রস্তুত ছিলেন। বোলিং, ফিল্ডিংয়ে পরিবর্তন। এ ছাড়া জাদেজা চারটি ক্যাচও নিয়েছিলেন। বাউন্ডারির সংখ্যা দেখুন, যা তারা সংরক্ষণ করেছিল এবং এটি খুব গুরুত্বপূর্ণ ছিল। সঠিক ফিল্ডারদের সঠিক অবস্থানে রাখতে ধোনির পুরো পরিকল্পনা ছিল।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *