IPL 2022: হার্দিক পান্ডিয়ার ভক্ত হয়ে গেলেন সুনীল গাভাস্কার, প্রশংসায় একথা বললেন 1

আইপিএল 2022 (IPL 2022) খুব হাড্ডাহাড্ডি খেলা হচ্ছে। রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাচ্ছেন দর্শকরা। গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) দারুণ পারফর্ম করছেন। এবার হার্দিক পান্ডিয়ার প্রশংসা করলেন মহান ক্রিকেটার সুনীল গাভাস্কার (Sunil Gavaskar)।

গাভাস্কার ভক্ত হয়ে গেলেন

Sunil Gavaskar, Irfan Pathan & Akash Chopra impressed with GT's skipper Hardik Pandya in IPL 2022

ভারতের প্রাক্তন অধিনায়ক এবং দুর্দান্ত খেলোয়াড় সুনীল গাভাস্কার একটি অনুষ্ঠানে বলেছেন, “হার্দিক পান্ডিয়া আইপিএলের আগে খুব বেশি ক্রিকেট খেলেননি, কারণ তিনি ইনজুরির কারণে সমস্ত সমস্যা কাটিয়ে পুরোপুরি ফিট হওয়ার চেষ্টা করছেন।” তিনি বলেছেন, “এখন দেখুন কতটা? ব্যাটিংয়ে দেখা যাচ্ছে শৃঙ্খলা। তিনি পাওয়ারপ্লেতে ভাল ব্যাটিং করছেন এবং মাঠের সীমাবদ্ধতার পুরো সুযোগ নিয়ে মাঠের পাশাপাশি তিনি অনেক ভাল করছেন।”

হার্দিক ভেবেচিন্তে খেলছেন

KKR vs GT: Hardik Pandya Has Got His Thinking Cap On: Sunil Gavaskar

প্রাক্তন ভারতীয় অধিনায়ক সুনীল গাভাস্কার বলেছেন, “এখন তিনি ভেবেচিন্তে খেলছেন এবং একবার এটি হয়ে গেলে আপনার খেলার স্তরটি বেশি।” হার্দিক পান্ডিয়া আইপিএল 2022-এ খুব ভাল ব্যাটিং করছেন। গুজরাট টাইটান্সের হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের দৌলতে। বরোদার তারকা অলরাউন্ডার পান্ডিয়া দুর্দান্তভাবে দলকে নেতৃত্ব দিয়েছেন এবং তার দায়িত্বশীল ইনিংস দিয়ে দলকে অনেক ক্ষেত্রে পরাজয়ের হাত থেকে বাঁচিয়েছেন।

দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার বাইরে

IPL 2022: Hardik Pandya's Thinking Cap is on, It Has Raised His Game, Says Sunil Gavaskar

দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার (India) বাইরে রয়েছেন হার্দিক পান্ডিয়া। ২০২২ সালের আইপিএলে ভালো পারফর্ম করে দলে জায়গা পেতে পারেন তিনি। 2019 সালে তার পিঠের অস্ত্রোপচারের পরে পান্ডিয়াকে বোলিং করা কঠিন ছিল। তিনি সর্বশেষ ভারতের হয়ে গত বছরের ৮ নভেম্বর দুবাইতে টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup) নামিবিয়ার (Namibia) বিপক্ষে খেলেছিলেন, কিন্তু হার্দিক পান্ডিয়া চোট থেকে পুরোপুরি সেরে উঠেছেন। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংও কিলার হার্দিকের।

Leave a comment

Your email address will not be published.