IPL 2022: মাঠের মধ্যে ক্রুনাল পান্ডিয়ার আচরণে ক্ষুব্ধ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার, বললেন এই কথা !! 1

মুম্বাই ইন্ডিয়ান্স এবং লখনউ সুপার জায়েন্টসের মধ্যে আইপিএল ২০২২ (IPL 2022) ম্যাচ চলাকালীন ক্রুনাল পান্ডিয়ার পুরানো বন্ধু কাইরন পোলার্ডকে আউট করার পর যেভাবে মাঠ থেকে বিদায় করা হয়েছিল তাতে প্রাক্তন ভারতীয় অধিনায়ক সুনীল গাভাস্কার খুশি নন। ম্যাচের শেষ ওভারে পোলার্ড আউট হওয়ার পর, ক্রুনাল তার পিঠে ঝাঁপিয়ে পড়ে এবং তার মাথায় চুমু খান। ক্রুনাল ২০১৬ থেকে ২০২১ পর্যন্ত একই ফ্র্যাঞ্চাইজির হয়ে পোলার্ডের সাথে খেলেছেন।

চলতি মরশুমে রান করতে হিমশিম খাচ্ছেন মুম্বাইয়ের পোলার্ড। এই ম্যাচে একটি ছক্কার সাহায্যে ২০ বলে ১৯ রান করে আউট হন তিনি। সেই ম্যাচে মুম্বাই হারে ৩৬ রানে। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক তার ফেরার পথে স্পষ্টতই হতাশ হয়েছিলেন এবং ক্রুনালের এই কাজে তিনি খুব বেশি খুশি ছিলেন বলে মনে হয়নি। এই বিষয়ে গাভাস্কার বলেন, লখনউ অলরাউন্ডার ভাগ্যবান যে পোলার্ড কোনোপ্রতিক্রিয়া দেখাননি এবং ড্রেসিংরুমের উদ্দেশ্যে হাঁটতে থাকেন।

কাইরন পোলার্ড হয়তো এটা পছন্দ করেননি: সুনীল গাভাস্কার

IPL 2022: মাঠের মধ্যে ক্রুনাল পান্ডিয়ার আচরণে ক্ষুব্ধ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার, বললেন এই কথা !! 2

স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলার সময় গাভাস্কার বলেন, “আমি জানি তিনি এটা পছন্দ করবেন না, না! না! আপনি যতই ভাল বন্ধু হোন না কেন, খেলা শেষ হওয়ার পরে এটি মোটেও ভালো কাজ নয়। পান্ডিয়া ভাগ্যবান যে পোলার্ড কিছুই করেনি।” ভারতের প্রাক্তন খেলোয়াড় পার্থিব প্যাটেল এবং আরপি সিংও মনে করেন যে ক্রুনালের উদযাপন করাটা বেশ কিছুটা বাড়াবাড়ি হয়ে গিয়েছে।

আরপি সিং এক সংবাদমাধ্যমকে বলেছেন, “কেউ হারতে পছন্দ করে না। একজন খেলোয়াড় যখন ভালো করছে না তখন এই ধরনের জিনিস এড়িয়ে চলা উচিত। আপনি জানেন না তিনি কি আবেগের মধ্য দিয়ে যাচ্ছেন। যদি তিনি (পোলার্ড) পিছনে ফিরে প্রতিক্রিয়া দেখাতেন। ম্যাচ জিততে না পেরে হতাশ হয়ে ফিরে যাচ্ছিলেন এবং সেই প্রতিক্রিয়া অবশ্যই অপ্রতিরোধ্য ছিল।”IPL 2022: মাঠের মধ্যে ক্রুনাল পান্ডিয়ার আচরণে ক্ষুব্ধ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার, বললেন এই কথা !! 3

একই প্যানেলের অংশ থাকা পার্থিব বলেছেন, “ক্রুনাল এবং পোলার্ড খুব ভাল বন্ধু, তবে মাঠে জিনিসগুলি একটু আলাদা। অনুভূতি ভিন্ন। পোলার্ড রান করছেন না। সেই সঙ্গে হারের মুখে পড়েছে মুম্বাই। সে সময় এমন কাজ করাটা মোটেও উচিত হয়নি। আপনি সারা বছর ড্রেসিংরুমে যত খুশি তামাশা করতে পারেন কিন্তু, আমার মনে হয় এই জিনিসটা খুব বেশি ছিল।”

Read More: ১৪ বছর আগে শাহরুখ খানের কাছ থেকে IPL খেলার অফার পেয়েছিল এই পাকিস্তানী ক্রিকেটার, এতদিন পর হলো খোলাশা !!

Leave a comment

Your email address will not be published.