ধোনির হাত যেন কখনও পন্থের কাঁধে না পড়ে, এমন প্রার্থনা করে ঋষভকে পরামর্শ দিলেন সুনীল গাভাস্কার 1

এম এস ধোনি কয়েক বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে উইকেটকিপার ব্যাটসম্যান হিসাবে তার আশ্চর্যজনক সাফল্যের সাথে হৃদয় জয় করেছেন।  তীব্র গতিতে স্কোরিং করে, সীমিত ওভারে খেলা শেষ করে, বুদ্ধির সাথে দলের অধিনায়কত্ব করে, তার প্রচলিত দক্ষতা পরিপূর্ণতা বজায় রেখে, ৩৯ বছর বয়সী এই সবই করেছেন। তার অবসর গ্রহণের পর থেকে ধোনির শূন্যতা পূরণের জন্য ক্রিকেট জগত, বিশেষত ভারতীয় ক্রিকেট ঋষভ পন্থের সন্ধান করেছে।

IPL 2021: Finally, It's MS Dhoni Vs Rishabh Pant

রান মেকিং এবং পাওয়ার হিটিংয়ের ক্ষেত্রে একই রকম খেলার কারণে ২৩ বছর বয়সী এই ক্রিকেটার গত ছয় মাসের মধ্যে ক্রিকেটের মাঠে নিজের সেরা কিছু মুহূর্ত দেখেছেন এবং এখন দিল্লি ক্যাপিটালসের (ডিসি) নেতৃত্ব দিচ্ছেন এবারের আইপিএল 2021 জুড়ে, শ্রেয়াস আইয়ারের অনুপস্থিতিতে। আইপিএলে পন্থ তাঁর পরামর্শদাতা ও আইডল ধোনির সাথে অধিনায়কত্বের যাত্রা শুরু করার সাথে সাথে শনিবার (১০ এপ্রিল) ডিসির খেলায় চেন্নাই সুপার কিংসের (সিএসকে) বিরুদ্ধে পন্থের পক্ষে পরামর্শ দিয়েছিলেন ভারতের প্রাক্তন ওপেনার তথা ভাষ্যকার সুনীল গাভাস্কার।

IPL 2021, CSK vs DC Preview: Apprentice vs Master as rookie Pant takes on  'the colossus' Dhoni | Hindustan Times

“এটি নিশ্চিতভাবে টেবিলের একটি উত্তেজনাপূর্ণ খেলা হতে চলেছে। যখন আমি টস করতে বেরোই, ঋষভ পান্ত একটি জিনিস পছন্দ করেন যে যদি সামাজিক দুরত্ব না ঘটে তবে আমি কেবল নিশ্চিত করেই বলতে চাই যে এম এস ধোনিকে অনুমতি দেওয়া হচ্ছে না কাঁধে হাত দেওয়ার জন্য! এটি কখনও কখনও এমন একজনের লক্ষণ হতে পারে যিনি বলছেন, ‘শোনো, তুমি একজন ছোট মানুষ, আমি একজন বড় মানুষ”  স্টার স্পোর্টসে কথা বলছেন গাভাস্কার বলেছিলেন যে তাদের চেষ্টা করা উচিত এবং এটি একটি চিহ্ন দিয়ে এড়ানো উচিত যা সামান্য উদ্বেগ।

Rishabh Pant should not let MS Dhoni put his arms around his shoulders:  Sunil Gavaskar | Sports News,The Indian Express

তিনি বলেছিলেন, “পন্থকে এম এস ডি থেকে কিছুটা দূরে হাঁটা উচিত কারণ এখন এটি একটি বড় ম্যাচ। তার কোনও কিছুর আধিক্য করা উচিত নয়। ঋষভ পন্থ খুব কমই কোনও কিছুর আগেই এগিয়ে গেলেন। আমার অনুভূতি হল সম্ভবত সামান্য একটু শ্রদ্ধা। তবে মাঠে নামতে হবে। মাঠে, আপনাকে সেরা খেলতে হবে এবং পন্থকে এখন দেখতে হবে যে তাঁর দল এমএসডির দ্বারা প্রভাবিত হচ্ছে না। তারা তাদের প্রাকৃতিক খেলা, আক্রমণাত্মক খেলা খেলেন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *