ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী কোচ ট্রেভর বেলিস সই করলেন ” সানরাইজার্স হায়দ্রাবাদ ” দলের কোচের পদে। ১৮ ই জুলাই তাকে কোচের পদে সই করানোর খবর সরাসরি হায়দ্রাবাদের দলের তরফে জানিয়ে দেওয়া হয়েছে।প্রসঙ্গত , টম মুডির জায়গায় হায়দ্রাবাদের কোচের ভূমিকায় এলেন বেলিস। ” বহু চিন্তা ভাবনার পর সানরাইজার্স ফ্রানচাইজি সিদ্ধান্তে এসেছেন যে তারা দলের মুখ‍্য কোচের পদে বদল আনতে চলেছেন তাই হায়দ্রাবাদ টম মুডির সাথে তাদের সফর এখানেই সফর শেষ করছে ” । এমনটাই জানানো হয়েছে হায়দ্রাবাদ ফ্রান্চাইজির তরফে।

প্রসঙ্গত, ২০১৩ সাল থেকে এই অস্ট্রেলিয়ান কোচ সানরাইজার্স হায়দ্রাবাদের কোচের ভূমিকায় আছেন‌।তার কোচিংয়ে ২০১৬ সালে হায়দ্রাবাদ আইপিএল চ‍্যাম্পিয়ান হয়।সেবার হায়দ্রাবাদ দলের অধিনায়ক ছিলেন ডেভিড ওয়ার্নার। প্রসঙ্গত, এর আগে শোনা গেছিলো তিন বারের আইপিএল চ‍্যাম্পিয়ান কলকাতা নাইট রাইডার্স দলের কোচের ভূমিকায় আসতে চলেছেন বেলিস।এর আগে তিনি শ্রীলঙ্কা দলের কোচের ভূমিকায় এসেছিলেন।যদিও অবশেষে ইংল্যান্ডের হয়ে বিশ্বকাপ জিতে তিনি এই মুহূর্তে ঋতিমতো সাড়া ফেলে দিয়েছেন।

সম্প্রতি বেলিস জানিয়েছিলেন এবছর এ্যসেজ সিরিজের পর ইংল্যান্ডের কোচের পদ থেকে সড়ে যেতে চলেছেন তিনি।এর আগে তাকে কলকাতা নাইট রাইডার্স দলের কোচের ভূমিকায় দেখা গেছে।তার কোচিংয়ে কলকাতা দুটো আইপিএল ট্রফি জিতেছে। শুধুমাত্র তাই নয়, তার কোচিংয় বিগ ব‍্যাশ জিতেছিলো সিডনি সিক্সার্স।এমনকি একটি চ‍্যাম্পিয়ান্স ট্রফি।

“ট্রেভর বেলিস , ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী কোচ সানরাইজার্স হায়দ্রাবাদের কোচের ভূমিকায় আসতে চলেছেন।ইতিমধ্যে দুটো আইপিএল ট্রফি জিতেছে ট্রেভর।এমনকি সিডনি সিক্সার্স এর হয়ে বিগ ব‍্যাশ এবং চ‍্যাম্পিয়ান্স ট্রফি ও জিতেছিলেন তিনি।তাই তার মতো একজন ব‍্যক্তিত্বকে কোচ হিসেবে পেয়ে সানরাইজার্স হায়দ্রাবাদ এখন কোন পথে যায় এখন সেইটাই দেখার‌।” এমনটাই জানানো হয়েছে বিবৃতির মাধ্যমে।

একদিকে যেমন গোটা হায়দ্রাবাদ ফ্রানচাইজি উৎসাহী , তেমনি তারা ধন্যবাদ জানিয়েছেন টম মুডিকে এযাবৎ দলে তার কাজের জন‍্যে।কেন উইলিয়ামসন নেতৃত্বাধীন হায়দ্রাবাদ পাঁচ বার প্লে অফে গেছিলো।তাই স্বাভাবিক ভাবেই তার কৃতিত্ব কে খাঁটো করে দেখার কোনও প্রশ্নই আসেনা।প্রসঙ্গত, ২০১৯ এর আইপিএলে ১৪ ম‍্যাচে নয় জয় পেয়ে চার নম্বরে শেষ করেছিল হায়দ্রাবাদ।

SHARE

আরও পড়ুন

অবসরের পর আবারো ভারতীয় দলে প্রত্যাবর্তনের সিদ্ধান্ত নিচ্ছেন এই ভারতীয় ক্রিকেটার, দিলেন এই সংকেত

অবসরের পর আবারো ভারতীয় দলে প্রত্যাবর্তনের সিদ্ধান্ত নিচ্ছেন এই ভারতীয় ক্রিকেটার, দিলেন এই সংকেত
বিশ্বকাপ চলাকালীণ ভারতীয় ব্যাটসম্যান আম্বাতি রায়ডু ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে অবসর ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন। তার...

ক্রিকেট বিশ্বের একমাত্র ক্রিকেটার, যার হয়েছিল ফাঁসির সাজা, জেনে নিন কে তিনি

ক্রিকেট বিশ্বের একমাত্র ক্রিকেটার, যার হয়েছিল ফাঁসির সাজা, জেনে নিন কে তিনি
অনেক ক্রিকেটারদের কারণেই কলঙ্কিত হয়েছে ক্রিকেট। তার মধ্যে মূলত ক্রিকেটারদের ম্যাচ ফিক্সিংয়ের কারণেই ক্রিকেটকে কলঙ্কিত হতে দেখেছি...

WI vs IND : চোটের জন্য টেস্ট থেকে ছিটকে গেলেন এই তারকা!!

ভারতের বিপক্ষে খেলা হচ্ছে না ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার কেমো পালের।এ্যঙ্কেলের চোটের দরুন দেশের হয়ে মাঠে নামতে...

বীরেন্দ্র সেহবাগ এই ভারতীয় খেলোয়াড়কে বললেন মহেন্দ্র সিং ধোনির প্রকৃত উত্তরাধিকারী

দীর্ঘদিন ধরেই মহেন্দ্র সিং ধোনি ভারতীয় টেস্ট দল থেকে অবসর নিয়ে ফেলেছেন। এখন তিনি শুধুমাত্র ওয়ানডে আর...

রোহিতের পর অশ্বিনের সঙ্গেও কি সম্পর্ক ঠিক নেই বিরাটের! জেনে নিন কি বলছেন সকলে

রোহিতের পর অশ্বিনের সঙ্গেও কি সম্পর্ক ঠিক নেই বিরাটের! জেনে নিন কি বলছেন সকলে
বর্তমান সময়ে পুরো ক্রিকেট জগতে এই কথা নিয়ে আলোচনা চলছে যে কেন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচে...