উইং কমাণ্ডার অভিনন্দন বর্ধনের দেশে ফেরার পর কোহলি শচীন প্রকাশ করলেন খুশি, কিন্তু বিসিসিআই করল এই হৃদয় জেতা কাজ

গত ১৫ দিন ধরে ভারত আর পাকিস্তানের মধ্যে দারুণ টেনশন দেখা যাচ্ছে, যেখানে ১ মার্চ অর্থাৎ শুক্রবার দুই দেশের মধ্যে সম্পর্কে তিক্ততার মধ্যে এক বড়ো শান্তি দেওয়ার খবর দেখতে পাওয়া যায়, যার পর পুরো দেশে খুশির ঢেউ বয়ে গিয়েছে।

উইং কমান্ডার অভিনন্দনের দেশে ফেরার পর খুশির ঢেউ

পাকিস্তান দ্বারা আমাদের দেশের সাহসী পাইলট উইং কমাণ্ডার অভিনন্দন বর্ধনকে গ্রেপ্তার করা হয়েছিল যাকে শুক্রবার দারুণ চাপের মধ্যে পাকিস্তান ছেড়ে দিয়েছে।
উইং কমাণ্ডার অভিনন্দন বর্ধনের দেশে ফেরার পর কোহলি শচীন প্রকাশ করলেন খুশি, কিন্তু বিসিসিআই করল এই হৃদয় জেতা কাজ 1
আমাদের বীর উইং কমাণ্ডার অভিনন্দনকে পাকিস্তানের হাত থেকে মুক্তি পাওয়ার পর দেশে খুশির ঢেউ পরিস্কারভাবে দেখা যেতে পারে আর প্রত্যেকেই অভিনন্দনের দেশে প্রত্যাবর্তনের স্বাগত জানাচ্ছেন।

ক্রিকেট জগতও অভিননন্দকে স্বাগত জানাতে লেগে পড়েছে

শুক্রবার রাত ৯:২১ এ বাহাদুর পাইলট অভিনন্দন বর্ধন যেমনই আটারি বর্ডারে পাকিস্তান থেকে ভারতে দাখিল হন পুরো দেশে উৎসবের মাহোল তৈরি হয়ে যায়। প্রত্যেক ভারতবাসী ভীষণই খুশি।
উইং কমাণ্ডার অভিনন্দন বর্ধনের দেশে ফেরার পর কোহলি শচীন প্রকাশ করলেন খুশি, কিন্তু বিসিসিআই করল এই হৃদয় জেতা কাজ 2
এই অবস্থায় যখন পুরো দেশ অভিনন্দনকে স্বাগত জানাতে জুটে গিয়েছে তো ভারতীয় ক্রিকেট জগত কিভাবে তা থেকে দূরে থাকতে পারে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড থেকে শুরু করে শচীন তেন্ডুলকর, বিরাট কোহলি আর অনিল কুম্বলের মত প্রত্যেক ভারতীয় খেলোয়াড় অভিনন্দনের দেশে ফেরাকে স্বাগত জানিয়েছেন।

বিসিসিআই থেকে শুরু করে ভারতের প্রত্যেক বড়ো ক্রিকেটার এভাবে ব্যক্ত করলেন নিজের প্রতিক্রিয়া

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড অর্থাৎ বিসিসিআই তো বিশ্বকাপের জন্য ভারতীয় দলের জারি করা টি-শার্ট উইং কমান্ডার অভিনন্দনের নামে করে তার দেশে ফেরাকে স্বাগত জানিয়েছে।

তো অন্যদিকে বিরাট কোহলি, শচীন তেন্ডুলকর থেকে অনিল কুম্বলে, গৌতম গম্ভীর, উমেশ যাদবও নিজের আন্দাজে ভারতের এই সাহসী পাইলটের দেশে ফেরার খুশি ব্যক্ত করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *