কলকাতা এয়ারপোর্টে এমএস ধোনির সঙ্গে ঘটল এক অদ্ভুত ঘটনা, হতে পারত গুরুতর

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সোমবার কলকাতা পৌঁছেছেন। সেখানে তার সঙ্গে এমন একটি ঘটনা ঘটেছে যা যে কোনো সেলিব্রেটির সঙ্গেই হতে পারত। আসলে নেতাজি সুভাষ চন্দ্র বোস আন্তর্জাতিক এয়ারপোর্টে পৌঁছনোর পর ধোনির জিনিসপত্র কোনো অন্য ব্যক্তির সঙ্গে আদলাবদলী হয়ে যায়।

ধোনির জিনিসপত্র অন্য কারো সঙ্গে অদলাবদলী

কলকাতা এয়ারপোর্টে এমএস ধোনির সঙ্গে ঘটল এক অদ্ভুত ঘটনা, হতে পারত গুরুতর 1

সোমবারই ধোনি নেতাজি সুভাষচন্দ্র বোস আন্তর্জাতিক বিমান বন্দরে নামেন। এখন সূত্রের কথা মানা হলে ধোনির মালপত্তর এয়ারলাইন কর্মচারীদের ভুলে কোনো অন্য ব্যক্তির সঙ্গে অদলাবদলী হয়ে গিয়েছিল। কথিতভাবে ধোনি নতুন দিল্লি থেকে কলকাতার জন্য রওনা হয়েছিলেন। দিল্লি এয়ার পোর্ট থেকে প্লেনে চাপার পর ধোনি যখন নেতাজি সুভাষ চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তো এই মালমাত্র অদলা বদলী হওয়ার কথা জানা যায়।

এয়ারলাইন্স মানল নিজের ভুল

কলকাতা এয়ারপোর্টে এমএস ধোনির সঙ্গে ঘটল এক অদ্ভুত ঘটনা, হতে পারত গুরুতর 2

এয়ারলাইন্স ধোনির জিনিসপত্র অদলাবদলীকে দুর্লভ বলে মেনেছে। ধোনির এই মামলাকে খারাপ ম্যানেজমেন্টের একটি মামলা হিসেবে মানা হচ্ছে। যদিও এই ভুল শুধরে নেওয়ার জন্য এয়ারলাইন্স আধিকারিকরা সেই প্যাসেঞ্জারকে জানিয়েছেন যিনি বিমানবন্দর থেকে ভুল করে ধোনির লাগেজ নিয়েছিলেন। ধোনির জিনিসপত্র থাকার অনুমান করা প্যাসেঞ্জারের সঙ্গে কথিতভাবে যোগাযোগ করা হয়েছিল আর পুও ঘটনার ব্যাপারে আপডেট করা হয়েছিল। আজ আধিকারিক ধোনির জিনিসপত্র ওই যাত্রীর কাছ থেকে ফেরত নেবেন আর ধোনিকে ফিরিয়ে দেওয়ার আশা করছেন।

টিভি সিরিজ নিয়ে আসছেন মাহী

কলকাতা এয়ারপোর্টে এমএস ধোনির সঙ্গে ঘটল এক অদ্ভুত ঘটনা, হতে পারত গুরুতর 3

দীর্ঘ সময় ধরে টিম ইন্ডিয়ার বাইরে থাকা মহেন্দ্র সিং ধোনি সমর্থকদের জানুয়ারি পর্যন্ত অবসর আর দলে প্রত্যাবর্তন করার প্রশ্ন করা থেকে থামিয়ে দিয়েছেন। এর মধ্যেই খবর আসছে যে মাহী দ্রুতই একটি টিভি সিরিজ নিয়ে আসছেন যেখানে সেনার সম্মানিত অফিসার/ জওয়ানদের গল্প বলা হবে। স্টুডিয়োনেক্সটের সঙ্গে আগামী বছর টিভিতে দেখাতে চলা এই সিরিজে ধোনি প্রোডিউসার হিসেবে যুক্ত। আপনাদের জানিয়ে দিই যে ধোনি নিজেও টেরিটোরিয়াল আর্মিতে একজন লেফটেন্যান্ট কর্ণেল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *