স্টিভ স্মিথ নেতৃত্ব ফিরে পাওয়ার ব্যাপারে দিলেন এই চমকে দেওয়ার মত বয়ান, জেনে নিন

অস্ট্রেলিয়া দলের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান স্টিভ স্মিথ এক বছরের ব্যানের পর প্রত্যাবর্তন করেছেন। অ্যাসেজ সিরিজে তিনি ভীষণই ভালো প্রদর্শন করেছেন। যারপর এখন তাকে নেতৃত্ব ফিরিয়ে দেওয়ার কথা হচ্ছে। যে ব্যাপারে এখন স্বয়ং স্টিভ স্মিথ চমকে দেওয়ার মত বয়ান দিয়েছেন।

স্টিভ স্মিথ নেতৃত্ব ফিরে পাওয়া নিয়ে দিলেন বড়ো বয়ান

স্টিভ স্মিথ নেতৃত্ব ফিরে পাওয়ার ব্যাপারে দিলেন এই চমকে দেওয়ার মত বয়ান, জেনে  নিন 1

অ্যাসেজ সিরিজে দুর্দান্ত প্রদর্শনের পর এখন স্টিভ স্মিথের নেতৃত্ব ফিরিয়ে দেওয়ার ব্যাপারে দিগগজরা কথা বলতে শুরু করে দিয়েছেন। যা নিয়ে স্বয়ং স্টিভ স্মিথ দ্য সাণ্ডে মর্নিং হেরল্ডের সঙ্গে একটি ইন্টারভিউতে কথা বলতে গিয়ে বলেছেন যে,

“অধিনায়কত্ব এখন আমার ভাবনাতেও নেই। ফিঞ্চ আর টিম অস্ট্রেলিয়ার হয়ে ভীষণই ভালো অধিনায়কত্ব করছেন। এখন আমি খালি নিজের খেলার মজা নিচ্ছি আর খেলছি। এটা ভালো হচ্ছে, আমি খেলার জন্য অপেক্ষা করতে পারব না। যখনই আপনি বাইরে যান আর অস্ট্রেলিয়ার হয়ে খেলেন তো এটা একটা বড়ো সম্মান আর এখন আবারো অস্ট্রেলিয়ায় খেলে, আমি উৎসাহিত রয়েছি। আমার বিশ্বাস যে বিশ্বকাপে বাকি থাকা এক বছরের সময়ে ধারাবাহিক খেলার সুযোগ পাব”।

টি-২০ বিশ্বকাপের ব্যাপারেও স্টিভ স্মিথ নিজের রায় দিয়েছেন

স্টিভ স্মিথ নেতৃত্ব ফিরে পাওয়ার ব্যাপারে দিলেন এই চমকে দেওয়ার মত বয়ান, জেনে  নিন 2

আগামী বছর অস্ট্রেলিয়াকে নিজেদের ঘরের মাঠেই টি-২০ বিশ্বকাপ খেলতে হবে। যে ব্যাপারে বলতে গিয়ে স্টিভ স্মিথ বলেছেন যে,

“আমার মনে হয় যে আমরা বহু বছর ধরে দেখেছি যে টি-২০ ফর্ম্যাট সেটা, যেখানে মানুষকে যথেষ্ট আরাম দেওয়া হয়। আমার মনে হয় যে এটা ১৪জন মানুষের জন্য একটা ভালো সুযোগ,যে তোলা হয়েছে যাতে ধারাবাহিকতা থাকে আর এক সঙ্গে প্রদর্শনের চেষ্টা করে, আর আশা রয়েছে যে বিশ্বকাপের অংশ হতে পারে। এর শুরু এখান থেকে হয়, আমরা সোজা ছটি ম্যাচ পেয়েছি। আমি অন্য কিছু মানুষের মত শক্তিশালী নই যারা বলকে অনেক দূর পর্যন্ত মারতে পারে, কিন্তু আমি নিজেকে একটা অন্তরালে কাজ করতে আর বাউন্ডারি মারার চেষ্টা করি”।

দায়িত্বের সঙ্গে খেলতে চান স্মিথ
স্টিভ স্মিথ নেতৃত্ব ফিরে পাওয়ার ব্যাপারে দিলেন এই চমকে দেওয়ার মত বয়ান, জেনে  নিন 3

নিজের টি-২০ ক্রিকেটে খেলার ব্যাপারে কথা বলতে গিয়ে স্টিভ স্মিথ বলেছেন যে,

“এটা এমন একটা খেলা যেখানে আপনাকে খেলার আগে থাকতে হবে আর খুব দ্রুত ভাবতে হবে। আমি সাধারণভাবে সেই সময় দায়িত্ব নিতে চাই যখন আমরা মনে হয় যে আমি এই কাজটা করতে পারি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *