CSKvsRR: ৭ উইকেটে পাওয়া জয়ের পর অধিনায়ক স্মিথ বাটলার নয় বরং এই ২ খেলোয়াড়ের করলেন প্রশংসা

চেন্নাই সুপার কিংস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০২০-র ৩৭তম ম্যাচ আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের কারণে রাজস্থান রয়্যালসের দল ৭ উইকেটে জিতে নিয়েছে আর এই ম্যাচ জেতার সঙ্গেই রাজস্থান রয়্যালস পয়েন্টস টেবিলেও ২টি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেছে। এছাড়াও তারা পয়েন্টস টেবিলে পঞ্চম স্থানে পৌঁছে গিয়েছে। ম্যাচ শেষ হওয়ার পর অধিনায়ক স্টিভ স্মিথ দলের ২ জন খেলোয়াড়ের জমিয়ে প্রশংসা করেছেন।

স্টিভ স্মিথ করলেন তেওটিয়া-গোপালের প্রশংসা

CSKvsRR: ৭ উইকেটে পাওয়া জয়ের পর অধিনায়ক স্মিথ বাটলার নয় বরং এই ২ খেলোয়াড়ের করলেন প্রশংসা 1

রাজস্থান রয়্যালস চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে একটি বড়ো জয় পেয়েছে। যারপর এখন পয়েন্টস টেবিলে পঞ্চম স্থানে উঠে এসেছে আর তাদের অবস্থায় যথেষ্ট উন্নতি হয়েছে। এখন চেন্নাইয়ের বিরুদ্ধে জয় পাওয়ার পর অধিনায়ক স্টিভ স্মিথ, শ্রেয়স গোপাল এবং রাহুল তেওটিয়ার দারুণ প্রশংসা করেছেন। দুই স্পিনারই দুর্দান্ত স্পেল করেছেন। তেওটিয়া নিজের স্পেলে ১৮ রান দিয়ে একটি উইকেট নেন, অন্যদিকে গোপাল ১৪ রান দিয়ে একটি উইকেট নেন। অধিনায়ক স্টিভ স্মিথ নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন,

“শারজাহের মাঠ এখানে সামান্য আলাদা। উইকেট সামান্য থেমে যাচ্ছিল, ব্যাটিংয়ের জন্য সর্বশ্রেষ্ঠ ছিল না আর জেতার জন্য ভালো ছিল। আমার মনে হয় যে আমরা পাওয়ার প্লে-তে ব্যাটিং ভালো করেছি। স্পিনাররা আর লেগ স্পিনারা ভালো লাইনে বল করেছে যাতে যথেষ্ট চাপ তৈরি হয়। রাহুল তেওটিয়া আর শ্রেয়স গোপাল আমাদের জন্য চাঞ্চল্যকর থেকেছে”।

বাটলার আমার উপর চাপ তৈরি হতে দেয়নি

CSKvsRR: ৭ উইকেটে পাওয়া জয়ের পর অধিনায়ক স্মিথ বাটলার নয় বরং এই ২ খেলোয়াড়ের করলেন প্রশংসা 2

চেন্নাই সুপার কিংস দ্বারা দেওয়া ১২৬ রানের সহজ লক্ষ্যর তাড়া রাজস্থান সফলতার সঙ্গে করেছে। বাটলার ৪৮ বলে ৭০ রানের অসাধারণ ইনিংস খেলেছেন আর অধিনায়ক স্মিথ ৩৪ বলে ২৬ রান করেন। বাটলারের ইনিংসের ব্যাপারে কথা বলতে গিয়ে স্মিথ আগে বলেন,

“বাটলার আমার উপর চাপ আসতে দেয়নি। আমি স্রেফ ক্রিজে টিকে ছিলাম আর ও তেমনই ব্যাটিং করেছে যেমনটা ও স্বাভাবিকভাবে করে থাকে। ও সবসময়ই একটা ভাল স্ট্রাইকরেট বজায় রাখে। আমি জানতাম না যে আমি বলকে (LBW কল) বের করে দেব, কিন্তু এটা দেখে আমি স্বস্তি পেয়েছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *