DCvsRR: স্টিভ স্মিথের এই ভুলের কারণে ১৩ রানে হারল রাজস্থান রয়্যালস

আইপিএল ২০২০-র ৩০তম ম্যাচ আজ দুবাইয়ের মাঠে খেলা হয়েছে। যেখানে দিল্লি আর রাজস্থানের দল মুখোমুখি হয়েছিল। এই ম্যাচের টসে জিতে শ্রেয়স আইয়ার প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। এরপর দিল্লি ক্যাপিটালসের দল নির্ধারিত ২০ ওভারে ১৬১ রান করে। যে লক্ষ্য তাড়া করতে ব্যর্থ হয় রাজস্থান রয়্যালস দল।

দিল্লি করে সম্মানজনক স্কোর

DCvsRR: স্টিভ স্মিথের এই ভুলের কারণে ১৩ রানে হারল রাজস্থান রয়্যালস 1

দুবাইয়ের মাঠে আজ রাজস্থান রয়্যালসের দলের সামনে দিল্লি ক্যাপিটালস দল ছিল। এই ম্যাচে শ্রেয়স আইয়ার টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। এরপর তিনি ব্যাট হাতে ৪৫ রানও করেন। অন্যদিকে দিল্লির ওপেনার শিখর ধবন আক্রামণাত্মক মেজাজে ব্যাট করে ৫৭ রানও করেছেন। অলরাউন্ডার মার্কস স্টোইনিস এই ম্যাচে ১৮ রানের ইনিংস খেলেন। যে কারণেই তার দল নির্ধারিত ২০ ওভারে ১৬১ রান তুলতে পারে। রাজস্থানের বোলাররা এই ম্যাচ খুব ভালো পদর্শন করতে পারেনি, যদিও তারা শুরুটা ভালো করেছিল। তবে তাদের হয়ে কার্তিক ত্যাগী আর জোফ্রা আর্চার ভীষণই ভালো প্রদর্শন করেন।

DCvsRR: স্টিভ স্মিথের এই ভুলের কারণে ১৩ রানে হারল রাজস্থান রয়্যালস 2

লক্ষ্য তাড়া করতে পারেনি রাজস্থান রয়্যালস

DCvsRR: স্টিভ স্মিথের এই ভুলের কারণে ১৩ রানে হারল রাজস্থান রয়্যালস 3

লক্ষ্য তাড়া করতে নামা রাজস্থানের দল পাওয়ার প্লে-তে আক্রামণাত্মক ব্যাটিং করে আর ২ উইকেট হারিয়ে ৫০ রান তোলে। বেন স্টোকস আজকের ম্যাচে ৪১ রান করেন। অন্যদিকে তাকে সঙ্গ দিতে নামা সঞ্জু স্যামসনও ২৫ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। শেষ দিকে রবিন উথাপ্পা ৩২ রান করেন। যারপরও রাজস্থান রয়্যালসের দল ১৩ রানে পেছিয়ে থাকে আর এই ম্যাচ হেরে যায়। এই জয়ের সঙ্গে দিল্লি দলের আত্মবিশ্বাস আরও বেড়ে যায়। রাজস্থানের ব্যাটসম্যানরা এই ম্যাচে খুব বেশি প্রভাব ফেলতে পারেননি।

DCvsRR: স্টিভ স্মিথের এই ভুলের কারণে ১৩ রানে হারল রাজস্থান রয়্যালস 4

কাল মুখোমুখি হবে কিংস ইলেভেন পাঞ্জাব এবং আরসিবি

DCvsRR: স্টিভ স্মিথের এই ভুলের কারণে ১৩ রানে হারল রাজস্থান রয়্যালস 5

যদি কালকের ম্যাচের কথা বলা হয় তো আগামীকালের ম্যাচে কেএল রাহুল আর বিরাট কোহলি মুখোমুখি হবেন। যেখানে আরসিবির দল চাইবে নিজেদের জয়ের ধারাকে বজায় রাখতে অন্যদিকে কেএল রাহুলের দল এখন টুর্নামেন্টে প্রত্যাবর্তনের কথা ভাববে। যাতে তারা দীর্ঘদিন ধরে চলে আসা হারের ধারা ভাঙতে পারে। এই ম্যাচে ক্রিস গেইলকে সুযোগ দেওয়া হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *