পুণে: আইপিএলের দুটি ম্যাচের মধ্যে ছয় দিনের ছুটি পাওয়া যায়না বললেই চলে। কুড়ি-বিশের এই টুর্নামেন্টে ঘনঘন ম্যাচ খেলতে হয় প্রতিটা দলকেই। এবার রাইজিং পুণে সুপারজায়েন্টসের ক্ষেত্রে একটু অন্যরকম ঘটেছে। দুটি ম্যাচের মধ্যে ৬ দিনের ছুটি পায় তাঁরা। তাই এই ফাঁকে দুবাইয়ে ছুটি কাটাতে চলে গিয়েছেন পুণে অধিনায়ক স্টিভ স্মিথ।

 

চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭: ১৫’জনের ভারতীয় দল ঘোষিত!

দীর্ঘ ছয় মাস ধরে ক্রিকেট খেলেই চলেছেন স্মিথ। গত বছরের নভেম্বর ও ডিসেম্বর মাস থেকে শুরু হয়েছে। সেই সময় যথাক্রমে তিনি দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজে ব্যস্ত ছিলেন। এরপরই পাক দলের বিরুদ্দে পাঁচ ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলেন। এরপর অবশ্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে দেখা যায়নি অজি অধিনায়ককে।

এরপর ফেব্রুয়ারি মাসে দলের সঙ্গে দুবাইয়ে পাড়ি দেন স্মিথ। উদ্দেশ্য ছিল, টিমমেটদের সঙ্গে ভারত সফরের প্রস্তুতি সারা। সেটা মিটিয়েই সোজা ভারতের মাটিতে এসে চার টেস্টের সিরিজ। সেই সিরিজটা অবশ্য ২-১ ফলাফলে জিতে নেয় বিরাট কোহলির টিম ইন্ডিয়া। তবে গোটা সিরিজ জুড়ে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে দুর্দান্ত লড়াই হয়। দুই দলের ক্রিকেটারদেরই শারীরিক ও মানসিক ক্ষয় হয় প্রচুর। এরপর আইপিএল শুরু হয়ে যাওয়ায় নিজেকে একটু চাঙ্গা করে নেওয়ার সময় পাননি স্মিথ।

সৌরভ, গোয়েঙ্কার একহাত নিলেন শেন ওয়ার্ন, পাশে দাঁড়ালেন ধোনির!

তাই আইপিএলের মাঝে ছুটি পাওয়াতেই সোজা দুবাইয়ে ছুটেছেন স্মিথ। উদ্দেশ্য, নিজেকে একটু তরতাজা করে নেওয়া। ২৭ বছরের এই ক্রিকেটারটি ইন্সটাগ্রামের মাধ্যমে নিজের এই ছুটি কাটানোর কথা জানান।

  • SHARE

    আরও পড়ুন

    বাবা হলেন এই ভারতীয় ক্রিকেটার

    বাবা হলেন ভারতীয় ক্রিকেটের মিডল অর্ডার ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা। এক কন্যা সন্তানের পিতা হলেন তিনি। আর সে...

    ত্রিদেশীয় সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা!

    শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ট্রাই সিরিজ নিদাহাস ট্রফি জন্য ভারতীয় দল ঘোষণা করল বিসিসিআই। কেমন হল দল একবার দেখে...

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...