স্টিফেন ফ্লেমিং ভারতীয় দলের বিশ্বকাপ জয়ের সম্ভবনা নিয়ে বললেন এই কথা

বিশ্বকাপ ২০১৯ অনুষ্ঠিত হতে এখন আর মাত্র ৮ মাস সময় বাকি রয়ে গেছে। এই অবস্থায় এখন ক্রিকেটের প্রাক্তন তারকা খেলোয়াড়রা বিশ্বকাপ ২০১৯ এর বিশ্বকাপের নিজের নিজের প্রবল দাবিদার দলগুলির ব্যাপারে কথা বলছেন। এর মধ্যে নিউজিল্যান্ডের প্রাক্তণ তারকা খেলোয়াড় এবং অধিনায়ক স্টিফেন ফ্লেমিংও বিশ্বকাপ ২০১৯ এর জন্য নিজের প্রবল দাবিদার দলের নাম জানিয়েছেন।

ভারতকে মানেন বিশ্বকাপ ২০১৯ এর প্রবল দাবিদার
স্টিফেন ফ্লেমিং ভারতীয় দলের বিশ্বকাপ জয়ের সম্ভবনা নিয়ে বললেন এই কথা 1
জানিয়ে দিই, ফ্লেমিং নিজের কোচিংয়ে চেন্নাই সুপার কিংসকে তিনবার আইপিএল চ্যাম্পিয়ন করেছেন। সেই সঙ্গে তিনি নিউজিল্যান্ডের জন্য ১১১টি টেস্ট ম্যাচ, ২৮০টি ওয়ানডে এবং ৫টি টি২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিনি ১১১টি টেস্টে ৭১৭২ রান, ওয়ানডেতে ৮০৩৭ রান, আর টি২০তে ১১০ রান করেছেন।

বিশ্বকাপ ২০১৯ এর প্রবল দাবিদার ভারত
স্টিফেন ফ্লেমিং ভারতীয় দলের বিশ্বকাপ জয়ের সম্ভবনা নিয়ে বললেন এই কথা 2
মেল টুডের সঙ্গে কথা বলতে গিয়ে শুক্রবার স্টিফেন ফ্লেমিং নিজের একটি বয়ানে বলেন,

“ভারতীয় দলকে দেখতে ভীষণই মজবুত লাগছে। ওরা নিশ্চিতভাবেই ইংল্যাণ্ডের গরমে হতে চলা বিশ্বকাপের প্রবল দাবিদার দল। শুধুমাত্র ভারতীয় দলকে ভুবনেশ্বর কুমার আর জসপ্রীত বুমরাহের চোটের উপর ধ্যান দিতে হবে। ভারতকে ২০১৯ বিশ্বকাপেরজন্য ভুবি আর বুমরাহ ছাড়াও আরও কিছু ভালো জোরে বোলার তৈরি করতে হবে। ভারতের এই দুই বোলার ছাড়াও আরও কিছু ভালো বোলারের প্রয়োজন রয়েছে। বাকি সমস্ত বিভাগে ভারতীয় দল ভীষণই মজবুত আর বিশ্বকাপ ২০১৯ নিজেদের নামে করতে পারে”।

ভারতীয় দলের দাবি ভীষণ মজবুত
স্টিফেন ফ্লেমিং ভারতীয় দলের বিশ্বকাপ জয়ের সম্ভবনা নিয়ে বললেন এই কথা 3
তিনি নিজের বয়ানে আগে জানান,

“বিরাট কোহলি আর ওপেনাররা সবসময়ই ফর্ম থাকেন। এমএস ধোনিও বড় টুর্নামেন্টে ভালো খেলেন। কেদার যাদব আর দীনেশ কার্তিকও মিডল অর্ডারের ব্যাটসম্যান এই অবস্থায় ভারতীয় দলের দাবি ভীষণই মজবুত দেখাচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *