শুভমান গিল কী হবেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক? শাহরুখ খান দিলেন এই জবাব 1

আইপিএল ২০২০র জন্য সমস্ত ক্রিকেট প্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সোশ্যাল মিডিয়ায় চারদিকে আইপিএলেরই কথা হচ্ছে। গত দীর্ঘ সময় ধরে ভালো প্রদর্শন করা শুভমান গিলের ফর্ম দেখে এর মধ্যেই কলকাতা নাইট রাইডার্সের একজন সমর্থক শাহরুখ খানের কাছে দলের নেতৃত্ব নিয়ে প্রশ্ন করেন, এর জবাব কিং খান নিজের মন্তব্যে তার মুখ বন্ধ করে দিয়েছেন।

শুভমান গিলকে করা হবে অধিনায়ক?

সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের প্রায়শই নিজের পছন্দের তারকাদের প্রশ্ন করতে দেখা যায়। এই তালিকায় এখন কলকাতা নাইট রাইডার্সের একজন সমর্থক ফ্রেঞ্চাইজির সহমালিক শাহরুখ খানকে একটি অদ্ভুত রকমের প্রশ্ন করেন। ওই ইউজার #AskSrk এর কাছে প্রশ্ন করেন, “শুভমান গিলকে কবে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক কর হবে?

শাহরুখ খান দিলে সঠিক জবাব

এই সমর্থকের প্রশ্ন করার পর শাহরুখ খান সরাসরি ওই সমর্থককে উত্তর দেন- দ্রুতই আপনাকেও কেকেআরের হেড কোচ করা হবে।
আপনাদের জানিয়ে দিই যে গৌতম গম্ভীরের পর ২০১৮য় কেকেআরের অধিনায়কত্ব উইকেটকিপার-ব্যাটসম্যান দীনেশ কার্তিককে দেওয়া হয়েছিল। যদিও এর পর থেকে কেকেআরের দল একটিও মরশুমেও ফাইনাল পর্যন্ত যেতে পারেনি। অন্যদিকে তরুণ খেলোয়াড় শুভমান গিল গত দীর্ঘ সময় ধরে দুর্দান্ত প্রদর্শন করে এগিয়ে চলেছেন আর দ্রুতই টিম ইন্ডিয়ায় ফিরে আসতে পারেন।

নিরাশাজনক ছিল আইপিএল ২০১৯ এর সফর

শুভমান গিল কী হবেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক? শাহরুখ খান দিলেন এই জবাব 2

আইপিএল ২০১৯এ কলকাতা নাইট রাইডার্সের দলের সফর ভীষণই নিরাশাজনক ছিল। লীগ ম্যাচে এই দল ভালো প্রদর্শন করে কিন্তু শেষে রানরেটে পেছিয়ে থাকার কারণে প্লে অফের জন্য কোয়ালিফাই করতে পারেনি আর ৫ নম্বরে থেকে আইপিএল ২০১৯ থেকে বিদায় নিয়েছিল। কিন্তু এখন এই ফ্রেঞ্চাইজি আগামী মরশুমের জন্য নিজেদের দলকে অনেক বেশি শক্তিশালী করে ফেলেছে। এই অবস্থায় দীনেশ কার্তিকের দলকে এবার খেতাব জেতার প্রবল দাবীদার দেখাচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *