Sri Lanka vs India set to be rescheduled
Sri Lanka vs India set to be rescheduled

শ্রীলঙ্কার অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউসকে জাতীয় চুক্তিতে অন্তর্ভুক্ত করা হয়নি। শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) ঘোষণা করেছে যে পুরুষদের জাতীয় চুক্তিতে স্বাক্ষর করা ১৮ জন ক্রিকেটারের মধ্যে তারকা অ্যাঞ্জেলো ম্যাথিউস নেই। শ্রীলঙ্কা ক্রিকেট মে মাসে পাঁচ দফা গ্রেডিং সিস্টেম উন্মোচন করেছিল। জাতীয় চুক্তিতে খেলোয়াড়দের সংখ্যা ৩২ থেকে ২৪ সংখ্যা কমে গিয়েছে। এই চুক্তি সম্পর্কে অনেক মতভেদ ছিল। এরপর শ্রীলঙ্কার খেলোয়াড়রা ইংল্যান্ড ও ভারতের বিপক্ষে সিরিজের জন্য একটি অস্থায়ী ব্যবস্থার অধীনে চুক্তি স্বাক্ষর করে।

শ্রীলঙ্কা ক্রিকেটের চুক্তি তালিকা প্রকাশিত, বাদ পড়লেন এই তারকা ক্রিকেটার 1

শ্রীলঙ্কা ক্রিকেট এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে যে, চারটি বিভাগের ভিত্তিতে বাছাই প্যানেল কর্তৃক খেলোয়াড়দের চুক্তি লিস্ট করা হয়েছে। এই চারটি বিভাগে পারফরম্যান্স, ফিটনেস, নেতৃত্ব/সিনিয়র, পেশাদারিত্ব/আচরণবিধি এবং ভবিষ্যত/অভিযোজন যোগ্যতার মধ্যে পরিমিত ছিল। জাতীয় চুক্তি স্বাক্ষরের আগে খেলোয়াড়দের মধ্যে পৃথক খেলোয়াড়দের মানদণ্ড এবং পয়েন্ট বরাদ্দ ভাগ করা হয়েছিল। কুশল মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা এবং দানুশকা গুনাথিলাকা, যারা নিষেধাজ্ঞার মুখোমুখি হয়েছে তাদের বিবেচনা করা হয়নি।

শ্রীলঙ্কা ক্রিকেটের চুক্তি তালিকা প্রকাশিত, বাদ পড়লেন এই তারকা ক্রিকেটার 2

যে খেলোয়াড়রা চুক্তিতে স্বাক্ষর করেছেন তারা হলেন ধনঞ্জয় ডি সিলভা, কুশল পেরেরা, দাসুন শনাকা, ভানিন্দু হাসারাঙ্গা, দীনেশ চন্দিমাল, দিমুথ করুণারত্নে, সুরঙ্গা লাকমল, লাসিথ এম্বুলডেনিয়া, পথুম নিসঙ্কা, লাহিরু থিরমান্নে, দুশমন্ত চামেরা, লক্ষণ সান্দাকান, বিশ্ব ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, রমেশ মেন্ডিস, লাহিরু বান্দারা, অশানিলা কুমার, এবং আশীনা কুমার।

Also Read: অক্টোবরে মাসে পাকিস্তান সফরে আসতে পারে শ্রীলঙ্কা ক্রিকেট দল !

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *