রোহিত শর্মার ব্যাটিংয়ে মুগ্ধ শ্রীকান্ত, বললেন এই কথা ! 1

এবছর বিশ্বকাপে ওপেনার এক আলাদা দাপট দেখা গেছে গোটা টুর্নামেন্ট জুড়ে।সে ভারতের রোহিত – ধাওয়ান হোক অথবা অস্ট্রেলিয়ার ওয়ার্নার – ফিন্চ ।প্রত‍্যেকে দাপট দেখিয়েছে এযাবৎ টুর্নামেন্টে।তবে এই মুহূর্তে সবাইকে পিছিয়ে দিয়ে খানিকটা এগিয়ে গেছেন রোহিত।টুর্নামেন্টের সর্বোচ্চ রান – সংগ্রাহকের তালিকায় শীর্ষে আছেন তিনি। এইবার তার প্রশংসায় মাতলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কৃষ শ্রীকান্ত।

রোহিত শর্মার ব্যাটিংয়ে মুগ্ধ শ্রীকান্ত, বললেন এই কথা ! 2

এবারের বিশ্বকাপে শুরু থেকে দারুন ছন্দে আছেন রোহিত শর্মা।বিশ্বকাপে আগে আইপিএলে তাকে তেমন ছন্দে পাওয়া না গেলে খানিকটা কপালে ভাঁজ পড়েছিল দেশের ক্রিকেট সমর্থক দের।তবে সেই সব আশঙ্কা দুর করে গত ৫ ই জুন টুর্নামেন্টের শুরু থেকেই দাপট দেখিয়ে চলেছেন ” হিটম‍্যান ” ।

গত বাংলাদেশ ম‍্যাচেও খুঁনে মেজাজে পাওয়া গেছিলো তাকে।এজবাস্টনে বাংলাদেশ বোলারদের নিয়ে কার্যত ছেলেখেলা করেছিলেন তিনি।পাশাপাশি এবছর বিশ্বকাপের চার নম্বর সেন্চুরি টি করে ফেলেন ওইদিন।প্রসঙ্গত, ওয়ানডেতে এটি ছিলো রোহিতের ২৬ তম শতরান।শতরানের ইনিংস খেলার পথে মেরেছিলেন তিনি সাতটা চার এবং পাঁচটি ছয়।

রোহিত শর্মার ব্যাটিংয়ে মুগ্ধ শ্রীকান্ত, বললেন এই কথা ! 3

রোহিতের এমন দুরন্ত ব‍্যাটিংয়ে মুগ্ধ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কৃষ শ্রীকান্ত।কোন সময় মারমূখী হয়ে উঠতে হবে, আবার কোন সময় নিজেকে গুটিয়ে নিতে হবে সেই কাজ দারুন ভাবে করছেন রোহিত।শুধু তাই নয়, যেভাবে দায়িত্ব নিয়ে বিশ্বকাপের প্রতিটি ম‍্যাচে ওপেনিং করতে নেমে দলকে নির্ভরতা দিচ্ছে তা ঋতিমতো মনে ধরেছে তার।

রোহিত শর্মার ব্যাটিংয়ে মুগ্ধ শ্রীকান্ত, বললেন এই কথা ! 4

সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রাক্তন এই জাতীয় নির্বাচক জানিয়েছেন, যেভাবে দায়িত্ব নিয়ে একের পর এক ম‍্যাচে দুরন্ত সব পারফরম্যান্স দিচ্ছেন রোহিত।সেক্ষেত্রে তার থেকে আর বেশি কিছু চাওয়ার নেই।ওপেন করতে নেমে কখন আক্রমণ করতে হবে , আবার কখনও পরিস্থিতি বুঝে নিজেকে খানিকটা গুটিয়ে নিতে হবে সেই কাজ দারুন ভাবে করছেন এই তারকা ব‍্যাটসম‍্যান।ভারতের আরেক তারকা ওপেনার শিখর ধাওয়ান চোটের পর ছিটকে যাওয়ায় যে দায়িত্ব রোহিতের কাঁধে এসে পড়েছে তা তিনি যেভাবে পালন করছেন তা মনে ধ‍রেছে প্রাক্তন জাতীয় নির্বাচকরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *