ভিডিও: ৭ বছর পর এস শ্রীসন্থ করলেন মাঠে প্রত্যাবর্তন, প্রথম উইকেট নিয়ে হলেন আবেগী

ক্রিকেট এমন একটা খেলা যার থেকে দূরে চলে গেলে প্রত্যাবর্তন করা এতটা সহজ হয় না, কিন্তু শ্রীসন্থের মতো কিছু এমন সাহসী থাকেন যারা ক্রিকেট থেকে দূরে সরে যাওয়ার পরও ফিরে আসতে পারেন। টিম ইন্ডিয়ার বিশ্বকাপ জয়ী জরে বোলার শ্রীসন্থ চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ৭ বছরের বনবাসের পর প্রত্যাবর্তন করেছেন। শ্রীসন্থ প্রত্যাবর্তনের পর দুর্দান্ত প্রদর্শন করেছেন আর তিনি উইকেট নেওয়ার পর কিছুটা আবেগী হয়ে পড়েন।

শ্রীসন্থের ধামাকেদার প্রত্যাবর্তন

ভিডিও: ৭ বছর পর এস শ্রীসন্থ করলেন মাঠে প্রত্যাবর্তন, প্রথম উইকেট নিয়ে হলেন আবেগী 1

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে যখন পন্ডিচেরী আর কেরল মুখোমুখি হয় তো সমর্থকদের নজর শ্রীসন্থের উপর ছিল, যিনি সাত বছর পর ক্রিকেট মাঠে প্রত্যাবর্তন করছেন। মানুষের মনে বেশকিছু প্রশ্ন ছিল, যে তার কাছ থেকে কী তেমনই প্রদর্শন দেখতে পাওয়া যাবে যেমনটা তিনি ৭ বছর আগে করতেন, নাকি তিনি সমর্থকদের নিরাশ করবেন। কিন্তু এমনটা হয়নি, যখন শ্রীসন্থ সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে কেরলের হয়ে পণ্ডিচেরীর বিরুদ্ধে মাঠে নামেন এবং দুর্দান্ত প্রদর্শন করেন। পণ্ডিচেরীর বিরুদ্ধে কেরলের দলের জোরে বোলিংয়ের নেতৃত্ব দেওয়া শ্রীসন্থ পন্ডিচেরীর বিরুদ্ধে চার ওভারে ২৯ রান দিয়ে এক উইকেট নেন।

উইকেট নেওয়া পর আবেগী হলেন শ্রীসন্থ, বললেন ধন্যবাদ

ভিডিও: ৭ বছর পর এস শ্রীসন্থ করলেন মাঠে প্রত্যাবর্তন, প্রথম উইকেট নিয়ে হলেন আবেগী 2

শ্রীসন্থ এই ম্যাচে পণ্ডিচেরীর ব্যাটসম্যান ফাবিদ আহমেদকে আউটসুইংগারে বোল্ড করেন। উইকেট নেওয়ার পর তাকে আবেগী হয়ে পড়তে দেখা যায়। আর তিনি নিজের স্পেল পূর্ণ হওয়ার পর ক্রিজেও প্রণাম করেন। ম্যাচ শেষ হওয়ার পর তিনি টুইটারে সমর্থকদের ভালোবাসার জন্য ধন্যবাদ জানান। শ্রীসন্থ পরে নিজের উইকেটের ভিডিও শেয়ার করে লেখেন, “আপনাদের সকলের সমর্থন আর ভালোবাসার জন্য অনেক অনেক ধন্যবাদ। এটা স্রেফ শুরু, সকলের শুভকামনা নিয়ে আরও দূর পর্যন্ত যাওয়ার প্রার্থনার জন্য ধন্যবাদ”।

কেরল পেয়েছে দুর্দান্ত জয়

এই ম্যাচে প্রথমে ব্যাট করতে মাঠে নামা পণ্ডিচেরীর দল নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৩৮ রান করে। কেরলের বোলারদের প্রদর্শনের দিকে নজর করলে, জলজ সাক্সেনা চার ওভারে মাত্র ১৩ রান দিয়ে ৩ উইকেট নেন। কেরলের হয়ে রবিন উথাপ্পা ২১ আর অধিনায়ক সঞ্জু স্যামসন ৩২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। কেরলের দল এই ম্যাচ ১৮.২ ওভারে চার উইকেট হারিয়ে জিতে নেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *