ভারতীয় ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর! অবসর ভেঙে ময়দানে কামব্যাক যুবরাজের, ফিরছেন শ্রীশান্তও 1

গত জুন মাসে সকল ধরণের ক্রিকেট থেকে নিজের অবসরের কথা ঘোষণা করেছিলেন ভারতের সুপারস্টার ক্রিকেটার যুবরাজ সিং। বাঁ হাতি এই তারকা ব্যাটসম্যানের শৈল্পিক ব্যাটিং মিস করছিল ক্রিকেটপ্রেমীরা। কিন্তু এবার সুখবর, অবসর ভেঙে আবারও ক্রিকেটের ময়দানে নামতে চলেছেন যুবরাজ সিং। আবারও কামব্যাক করছেন ভারতীয় ঘরোয়া ক্রিকেটের মঞ্চে।

Yuvraj Singh to come out of retirement to be part of Syed Mushtaq Ali T20  event; named in Punjab's probable 30 list

তবে শুধু যুবরাজ নয়, ফিরছেন আরও এক বিশ্বকাপজয়ী ক্রিকেটার। তিনি হলেন শ্রীশান্ত। চলতি বছরেই নির্বাসনমুক্ত হয়েছিলেন কেরালার এই পেসার। আর মুক্তি পেয়েই ক্রিকেটে ফিরে আসার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হয়েছিলেন শ্রীশান্ত। নির্বাসনকালে একাধিক রিয়্যালিটি শোয়ে অংশ নিয়েছিলেন শ্রীশান্ত। আর এবার ফের ক্রিকেটের বড় মঞ্চে কামব্যাক করতে চলেছেন ২০০৭ টি২০ বিশ্বকাপ এবং ২০১১ বিশ্বকাপজয়ী এই তারকা পেসার।

Only few stayed in touch,' Sreesanth names India teammates who stood by him  - cricket - Hindustan Times

বিসিসিআই এর তরফ থেকে জানানো হয়েছে, ভারতীয় ঘরোয়া ক্রিকেটের শুরু হবে সৈয়দ মুস্তাক আলি টি২০ ট্রফির মাধ্যমে। আগামী ১০ জানুয়ারি শুরু হবে এই ঘরোয়া টি২০ টুর্নামেন্ট। আর এই টুর্নামেন্টের জন্য আবারও ক্রিকেটে ফিরছেন যুবরাজ সিং এবং শ্রীশান্ত। পাঞ্জাবের ৩০ সদস্যের স্কোয়াডে নির্বাচিত হয়েছেন যুবরাজ। এর আগে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফ থেকে যুবরাজকে অবসর ভেঙে খেলার জন্য অনুরোধ করা হয়েছিল, আর সেই অনুরোধ মেনে নিয়েছেন যুবি।

Yuvraj Singh to be back in action soon! - The Week

অন্যদিকে, ৩৭ বছরের এই পেসার আবারও ক্রিকেটের ময়দানে কামব্যাক করবেন নিজের রাজ্য কেরালার হয়ে। ২৬ সদস্যের স্কোয়াডে নির্বাচিত হয়েছেন শ্রীশান্ত। এই কেরালা দলে রয়েছেন বাসিল থাম্পি, সঞ্জু স্যামসন, রবিন উথাপ্পা, জলজ সাক্সেনা, শচীন বেবির মত ঘরোয়া তারকা ক্রিকেটাররা। এর আগে আলাপুঝঝায় কেরালার স্থানীয় টি২০ টুর্নামেন্ট অংশ নিয়েছিলেন শ্রীশান্ত।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *