breaking : প্রথম করোনা পসিটিভ ধরা পড়লো  সাউথ আফ্রিকার খেলোয়াড়ের 1

দক্ষিণ আফ্রিকার প্রথম শ্রেণির ক্রিকেটার সোলো নিকোলাস নকওয়েনি করোনাভাইরাসে ইতিবাচকভাবে পরীক্ষা করেছেন। পাকিস্তানের জাফর সরফরাজ এবং স্কটল্যান্ডের মজিদ হক মারাত্মক ভাইরাসে আক্রান্ত হয়ে তিনি তৃতীয় ক্রিকেটার হয়েছেন।

breaking : প্রথম করোনা পসিটিভ ধরা পড়লো  সাউথ আফ্রিকার খেলোয়াড়ের 2

হৃদয়গ্রাহী একটি টুইটার পোস্টে, নকিউনি জিবিএস (গিলেন-ব্যারে সিন্ড্রোম), টিবি, লিভার এবং কিডনি ব্যর্থতার বিরুদ্ধে তার ইতিমধ্যে বিদ্যমান লড়াইগুলির সাথে করোনভাইরাসকে চুক্তি করার বিষয়ে কথা বলেছেন। দুর্ভাগ্যজনকভাবে দক্ষিণ আফ্রিকার এই অলরাউন্ডারও ২০১৯ সালে প্ররোচিত কোমায় চার সপ্তাহ অতিবাহিত করেছিলেন। ওয়েইন পার্নেলের মতো দক্ষিণ আফ্রিকার প্রাক্তন খেলোয়াড়রা তত্ক্ষণাত তার দুঃখ স্বীকার করেছিলেন, যিনি সমস্ত রোগের বিরুদ্ধে লড়াইয়ের সময় তার দেশবাসীকে সমর্থন করার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

breaking : প্রথম করোনা পসিটিভ ধরা পড়লো  সাউথ আফ্রিকার খেলোয়াড়ের 3

“তাই গত বছর আমি জিবিএস পেয়েছি, এবং গত ১০ মাস ধরে এই রোগের সাথে লড়াই করছি এবং আমার পুনরুদ্ধারের মধ্য দিয়ে আমি কেবল অর্ধেক পথ পাচ্ছি। আমি বুঝতে পারছি না যে এগুলি আমার সাথে কেন ঘটছে? ”

নিকওয়েনি ২০১২ সালে দক্ষিণ আফ্রিকার অনূর্ধ্ব -১৯-এর দশকে প্রতিনিধিত্ব করেছিলেন। ওয়ারিয়র্সের হয়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলা ছাড়াও তিনি পূর্ব প্রদেশের সাথে চুক্তিবদ্ধও হয়েছেন। তিনি স্কটল্যান্ডের অ্যাবারডিনশায়ার ক্রিকেট ক্লাবে পেশাদার ক্রিকেটার হিসাবে খেলছিলেন।

breaking : প্রথম করোনা পসিটিভ ধরা পড়লো  সাউথ আফ্রিকার খেলোয়াড়ের 4

হেরাল্ড লাইভ থেকে যখন সর্বশেষ প্রতিবেদনগুলি আসল, তিনি স্কটল্যান্ডের অ্যাবারডিন রয়্যাল ইনফের্মারির নিবিড় যত্ন ইউনিটে ছিলেন।
পাকিস্তান সুপার লিগে একটি ফ্র্যাঞ্চাইজি প্রতিনিধিত্বকারী ইংলিশ ক্রিকেটার অ্যালেক্স হেলসের আকারে প্রথম ক্রোকেটিং ওয়ার্ল্ডের জন্য প্রথম করোনাভাইরাস ভয় দেখিয়েছিল। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সিইও ওয়াসিম খান যখন প্রকাশ করেছিলেন যে পিএসএলে একজন বিদেশি খেলোয়াড়ের করোন ভাইরাস রয়েছে বলে সন্দেহ করা হয়েছিল তখন এই প্রতিবেদনে আরও হাইপ দেওয়া হয়েছিল।

তবে, পরে মারাত্মক ভাইরাসের লক্ষণগুলি দেখানো সত্ত্বেও হেলস ইতিবাচক পরীক্ষার কোনও রিপোর্ট অস্বীকার করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *