দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত, দলে ফিরলেন এই তারকা, ইনি পেলেন নেতৃত্ব

নিউজিল্যান্ড সফরে পাওয়া হারের পর এখন ভারতীয় দলকে নিজেদের ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা দলের বিরুদ্ধে ৩ ম্যাচের একদিনের সিরিজ খেলতে হবে। যা ভারতীয় দলের জন্য ভীষণই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ভারতীয় দলের ঘোষণা এই সিরিজের জন্য হয়ে গিয়েছে। দলে এই তারকা খেলোয়াড় দীর্ঘ সময় পর ফিরে এসেছেন।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত, দলে ফিরলেন এই তারকা, ইনি পেলেন নেতৃত্ব 1

যদি নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের কথা ধরা হয় তো ভারতীয় দলকে ভীষণই লজ্জাজনকভাবে হারতে হয়েছিল। যে কারণে ভারতীয় দলের জন্য দক্ষিণ আফ্রিকা সিরিজ ভীষণই রোমাঞ্চক হয়ে গিয়েছে। যেখানে ভারতীয় দলকে জয় হাসিল করতেই হবে। যে কারণে এখন এই সিরিজে ভারতীয় দলের প্রধান খেলোয়াড়দের দলে নেওয়া হয়েছে। যার মধ্যে অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া, আর ওপেনার শিখর ধবনও রয়েছেন। তারা ছাড়াও জোরে বোলার ভুবনেশ্বর কুমারও এখন ভারতীয় দলে ফিরে এসেছেন। যে কারণে এখন ভারতীয় দলের বোলিংকেও মজবুত দেখাচ্ছে। তবে রোহিত শর্মা দলে ফিরতে পারেননি। কেদার জাধবের জায়গায় শুভমান গিলকে সুযোগ দেওয়া হয়েছে।

রোমাঞ্চকর হবে এই ঘরোয়া সিরিজ

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত, দলে ফিরলেন এই তারকা, ইনি পেলেন নেতৃত্ব 2

এই সিরিজের প্রথম ম্যাচ ১২ মার্চ ধর্মশালায় খেলা হবে। এই ম্যাচ দুপুর ১:৩০ মিনিট থেকে শুরু হবে। দ্বিতীয় ম্যাচ ১৫ মার্চ লখনৌতে খেলা হবে। আর সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ ১৮ মার্চ কলকাতায় খেলা হবে। এই সফরের জন্য দক্ষিণ আফ্রিকা দল নিজেদের প্রধান দলের সঙ্গে ভারতে আসছে। তবে তাদের জোরে বোলার কাগিসো রাবাদা চোটের কারণে এই সিরিজে আসছেন না। যে কারণে ভারতীয় দল সামান্য স্বস্তি পেতে পারে। কিন্তু তারপরও দক্ষিণ আফ্রিকার দলকে হালকাভাবে নেওয়া যাবে না। আইপিএলের আগে এটাই ভারতীয় দলের শেষ সিরিজও হতে চলেছে। যে কারণে সমস্ত খেলোয়াড়রা নিজেদের প্রমান করার সম্পূর্ণ চেষ্টা করবেন। অধিনায়ক বিরাট কোহলিকে রোহিত শর্মার অনুপস্থিতিতে অনেক বেশি দায়িত্বের সঙ্গে খেলতে হবে।

এখানে দেখুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নির্বাচিত ভারতীয় দল
দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত, দলে ফিরলেন এই তারকা, ইনি পেলেন নেতৃত্ব 3

পৃথ্বী শ, শিখর ধবন, কেএল রাহুল (উইকেটকিপার), বিরাট কোহলি (অধিনায়ক), শ্রেয়স আইয়ার, মনীষ পান্ডে, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, যজুবেন্দ্র চহেল, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, নভদীপ সাইনি, শার্দূল ঠাকুর, ঋষভ পন্থ, শুভমান গিল।

Leave a comment

Your email address will not be published.