সৌরভ গাঙ্গুলীর পোষ্টে আবারো মেয়ে সানা গাঙ্গুলী করলেন ট্রোল, দেখে থামবে না হাসি

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক আর বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী আর তার মেয়ে সানা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন। গত কিছু সময় ধরে দুজনকে একে অপরের লেগ পুলিং করতে দেখা গিয়েছে। এই তালিকায় আবারো সৌরভ গাঙ্গুলীর পোষ্টে সানা তাকে ট্রোল করেছেন।

‘রবিবার কাজ করা পছন্দের নয়’

View this post on Instagram

Hate working on a Sunday ☺️

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on Dec 28, 2019 at 11:07pm PST

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের ছবি শেয়ার করে লিখেছেন, “রবিবার কাজ করা আমার অপছন্দের’। এটা নিয়ে সানা গাঙ্গুলী কমেন্ট করে সৌরভকে আবারো ট্রোল করেছেন। যদিও এটা প্রথমবার নয় যখন গাঙ্গুলীর ছবিতে সানা তাকে ট্রোল করলেন।

সান করলেন সৌরভকে ট্রোল

সৌরভ গাঙ্গুলীর পোষ্টে আবারো মেয়ে সানা গাঙ্গুলী করলেন ট্রোল, দেখে থামবে না হাসি 1

সৌরভ গাঙ্গুলীর পোষ্টে তার মেয়ে সানা কমেন্ট করে লেখেন, “দেখো কে কাজ করছে না আর ১২টা পর্যন্ত বিছানায় বিশ্রাম করছে। এমনই করতে থাকো বাবা”। এটাই প্রথমবার নয় যখন সানা সৌরভকে সোশ্যাল মিডিয়ায় এমন মজা কমেন্ট করে তাকে ট্রোল করলেন। এর আগেও যখনই সৌরভ সোশ্যাল মিডিয়ায় কোনো পোষ্ট শেয়ার করেছেন তো সানা তাকে ট্রোল করতে এতটুকুও পেছিয়ে থাকেননি।

সৌরভ গাঙ্গুলী নিয়েছেন বড়ো বড়ো সিদ্ধান্ত

সৌরভ গাঙ্গুলীর পোষ্টে আবারো মেয়ে সানা গাঙ্গুলী করলেন ট্রোল, দেখে থামবে না হাসি 2

অক্টোবর মাসের শেষ দিকে সৌরভ গাঙ্গুলীর বিসিসিআই সভাপতি পদ সামলানোর পর থেকে টিম ইন্ডিয়ার জন্য তিনি বড়ো বড়ো সিদ্ধান্ত নিয়েছেন। এই ক্রণে সৌরভ গাঙ্গুলী বাস্তবেই নিজের নতুন ভূমিকায় যথেষ্ট ব্যস্ত। মাত্র কয়েকমাসেই তিনি টিম ইন্ডিয়াকে নিজের প্রথম পিঙ্ক বল টেস্ট খেলার জন্য রাজি করানো সহ বেশকিছু নতুন কাজ করেছেন। বিসিসিআই সভাপতি এটাও পুষ্টি করে দিয়েছেন যে আগামী বছর সরদার প্যাটেল স্টেডিয়াম উদ্বোধনের জন্য এশিয়া ইলেভেন আর বিশ্ব একাদশের মধ্যে একটি ম্যাচ খেলা হবে। তিনি এটাও ঘোষণা করে দিয়েছেন যে বিসিসিআই অস্ট্রেলিয়া আর ইংল্যান্ডের সঙ্গে চার দেশের সুপার সিরিজের ব্যাপারে কথা বলছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *