INDvsAUS: ১০ উইকেটে প্রথম ম্যাচ হারার পর সৌরভ গাঙ্গুলী ভারতীয় দলকে নিয়ে বললেন এই কথা

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ আজ ১৭ জানুয়ারি রাজকোটে খেলা হচ্ছে। মুম্বাইতে হওয়া প্রথম ম্যাচ ১০ উইকেটে জিতে অস্ট্রেলিয়া এই সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে। প্রথম ম্যাচে ভারতীয় ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংও ফ্লপ থেকেছে। আর এই কারণেই ভারতীয় দলকে লজ্জাজনকভাবে হারতে হয়েছে।

সৌরভ গাঙ্গুলীর ভরসা

INDvsAUS: ১০ উইকেটে প্রথম ম্যাচ হারার পর সৌরভ গাঙ্গুলী ভারতীয় দলকে নিয়ে বললেন এই কথা 1

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি আর দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর ভরসা রয়েছে যে ভারতীয় দল আগামী দুটি ম্যাচে প্রত্যাবর্তন করবে। সিরিজের দ্বিতীয় ম্যাচের আগে তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন,

“অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগামী দুটি একদিনের ম্যাচ বিস্ফোরক হবে। এই ভারতীয় দলটি একটি মজবুত দল। এটা ব্যস অফিসের একটি খারাপ দিন ছিল… আমরা আগেই এমন পরিস্থিতিতে পড়েছি আর দু’ মরশুম আগেই ২-০ পেছিয়ে থাকার পরও আমরা সিরিজে ফিরে এসেছি। শুভেচ্ছা”।

ব্যাটসম্যানদের রান করা জরুরী

INDvsAUS: ১০ উইকেটে প্রথম ম্যাচ হারার পর সৌরভ গাঙ্গুলী ভারতীয় দলকে নিয়ে বললেন এই কথা 2

ভারতীয় দল সবসময়ই নিজেদের ব্যাটসম্যানের উপর নির্ভর করে। প্রথম ম্যাচে রোহিত শর্মা ১০ রান করে আউট হয়ে যান, অন্যদিকে শিখর ধবন আর কেএল রাহুল দ্রুতগতিতে রান করতে ব্যর্থ হন। বিরাত কোহলি চার নম্বরে ব্যাটিং করেন আর তিনি ২৮তম ওভারে মাঠে নামেন। তার কাছে সেট হওয়ার মতো সময় ছিল না আর এসেই তাকে বড়ো শট খেলতে হত। তিনি তাতে সফল হননি। অস্ট্রেলিয়ার বোলিংয়ের সামনে অভিজ্ঞতাহীন লোয়ার অর্ডার চলেনি আর ভারতীয় দল ২৫৫ রানই করতে পারে। রাজকোটে ভারতীয় দল প্রথমে ব্যাটিং করলে ৩২৫ রান করার দিকে অবশ্যই দেখতে চাইবে। এর সঙ্গেই বোলারদের উপরও চাপ থাকতে চলেছে। প্রথম ম্যাচে সমস্ত বোলাররাই ব্যর্থ হয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *