সৌরভ গাঙ্গুলী টিম ইন্ডিয়ার অধিনায়কের ব্লেজার পড়ে এলেন সাংবাদিক সম্মেলনে, বললেন কারণ

বিসিসিআইয়ের সভাপতি হওয়ার পর আজ প্রথমবার সৌরভ গাঙ্গুলী একটি প্রেস কনফারেন্স করেন। যেখানে তিনি মিডিয়াকর্মীদের প্রশ্নের জবাব দেন। তিনি বাংলাদেশ সিরিজ থেকে শুরু করে ঘরোয়া ক্রিকেট পর্যন্ত প্রশ্নের উত্তর দেন। জানিয়ে দিই যে তিনি আজ বুধবার থেকেই বিসিসিআইয়ের সভাপতির কার্যভার সামলাবেন।

আমাদের বাংলাদেশের আসার আশা

সৌরভ গাঙ্গুলী টিম ইন্ডিয়ার অধিনায়কের ব্লেজার পড়ে এলেন সাংবাদিক সম্মেলনে, বললেন কারণ 1

বাংলাদেশ সিরিজে ছাওয়া সঙ্কটের মেঘ নিয়ে সৌরভ গাঙ্গুলী বলেন, “বাংলাদেশের পিএম বলেছেন যে তিনি কলকাতায় টেস্টের জন্য আসবেন। যদি তিনি নিজের সহমতি দিয়েছে তো আমরা এমনটা বলতে পারি যে ওদের দল অবশ্যই আসবে”।

সুনিশ্চিত করব যে আইসিসি আমাদের সঠিক রেভেনিউ দেবে

সৌরভ গাঙ্গুলী টিম ইন্ডিয়ার অধিনায়কের ব্লেজার পড়ে এলেন সাংবাদিক সম্মেলনে, বললেন কারণ 2

আইসিসির কাছ থেকে পাওয়া রেভেনিউ নিয়ে সৌরভ গাঙ্গুলী বলেন, “এটা আমরা সুনিশ্চিত করব যে আইসিসি আমাদের সঠিক রেভিনিউ দেবে, যা বর্তমানে আমরা পাচ্ছি না আমরা এই বিষয়ে অবশ্যতই আইসিসির সঙ্গে কথা বলব আর বিষয়টাকে এগিয়ে নিয়ে যাব”।

কনফ্লিক্টস অফ ইন্টারেস্টে দিকটাও দেখা হবে

সৌরভ গাঙ্গুলী টিম ইন্ডিয়ার অধিনায়কের ব্লেজার পড়ে এলেন সাংবাদিক সম্মেলনে, বললেন কারণ 3

কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের বিষয়ে কথা বলতে গিয়ে গাঙ্গুলী নিজের বয়ানে বলেন, “এটা ভারতীয় ক্রিকেটার এক বড়ো বিষয় হয়ে দাঁড়িয়েছে। আমরা এই বিষয়ে সমস্ত জিনিসের পরীক্ষা নেব আর তারপর আগে এগোব”।

প্রথম লক্ষ্য, প্রথম শ্রেণীর ক্রিকেটারদের ধ্যান রাখা

সৌরভ গাঙ্গুলী টিম ইন্ডিয়ার অধিনায়কের ব্লেজার পড়ে এলেন সাংবাদিক সম্মেলনে, বললেন কারণ 4

ঘরোয়া ক্রিকেটের ব্যাপারে কথা বলতে গিয়ে সৌরভ নিজের বয়ানে বলেন, “গত কিছু বছরে ঘরোয়া ম্যাচ দ্বিগুন হয়ে গিয়েছে, এই কারণে আমাদের এটা সুনিশ্চিত করতে হবে যে দেশের সর্বশ্রেষ্ঠ টুর্নামেন্টে প্রতিযোগীতাপূর্ণ তৈরি হোক, বিসিসিআই দ্বারা করতে চলা প্রথম কাজ এটা সুনিশ্চিত করা হবে যে আমরা প্রথম শ্রেণীর ক্রিকেটারদের ধ্যান রাখি”।

আমরা নিজেদের ক্ষমতার অনুসারে বিষয়গুলোকে উন্নত করব

সৌরভ গাঙ্গুলী টিম ইন্ডিয়ার অধিনায়কের ব্লেজার পড়ে এলেন সাংবাদিক সম্মেলনে, বললেন কারণ 5

বিসিসিআইয়ের কাজ করার ধরণ নিয়ে সৌরভ গাঙ্গুলী বলেন, “আমরা প্রত্যেক বিষয়ে ধ্যান দেব, আমরা জানি না যে গত তিন বছরে কি হয়েছিল। আমরা নিজেদের ক্ষমতার অনুসারে জিনিসগুলোকে ভালভাবে করব”।
নিজের বিসিসিআইওয়ালা ব্লেজার নিয়ে সৌরভ গাঙ্গুলী বলেন, “যখন আমি ভারতের অধিনায়ক ছিলাম, তো আমি এটা (ব্লেজার) পেয়েছিলাম। এই কারণে আজ আমি এটা পরার সিদ্ধান্ত নিই, কিন্তু আমার এটা ততটা ঢিলা অনুভব হয়নি, এটা আগের থেকে সামান্য টাইট হয়ে গিয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *