[cwa id='h1']
সমর্থকদের জন্য খারাপ খবর, অদূর ভবিষ্যতে ক্রিকেট নিয়ে সৌরভ গাঙ্গুলী বললেন এই কথা

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

বিসিসিআই অনিশ্চিতকালের জন্য আইপিএল ২০২০কে স্থগিত করে দিয়েছে। দিনপ্রতিদিন এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এই অবস্থায় না চাইতেও বিসিসিআইকে আইপিএল ২০২০কে আগামী নির্দেশ না আসা পর্যন্ত একে পেছিয়ে দিতে হয়েছে। এই টুর্নামেন্ট প্রথমে ২৯ মার্চ হওয়ার কথা ছিল, কিন্তু করোনা ভাইরাসের কারণে একে প্রথমে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এখন অনিশ্চিত কালের জন্য একে স্থগিত করে দেওয়া হয়েছে।

আইপিএলের বাতিল হওয়ারও রয়েছে আশঙ্কা

সমর্থকদের জন্য খারাপ খবর, অদূর ভবিষ্যতে ক্রিকেট নিয়ে সৌরভ গাঙ্গুলী বললেন এই কথা 1

আসলে করোনা ভাইরাস চিন থেকে ছড়িয়ে পুরো বিশ্বে সংক্রামণ ঘটিয়েছে। এর আওতায় ভারতও এসে গিয়েছে। এখনো পর্যন্ত দেশে প্রায় ১৯০০০ করোনা ভাইরাসে সংক্রামিত মানুষকে চিহ্নিত করা গিয়েছে। দিন প্রতিদিন এর আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এই অবস্থায় বিসিসিআইকে না চাইতেও আইপিএল ২০২০কে বাতিল করতে হতে পারে। এর আগে ভারতের দক্ষিণ আফ্রিকার সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকেও করোনা ভাইরাসের বিপদের কারণে বাতিল করা হয়েছিল।

সৌরভ গাঙ্গুলী বললেন অদূর ভবিষ্যতে ক্রিকেট হওয়া মুশকিল

সমর্থকদের জন্য খারাপ খবর, অদূর ভবিষ্যতে ক্রিকেট নিয়ে সৌরভ গাঙ্গুলী বললেন এই কথা 2

এর মধ্যেই জার্মানিতে প্রিমিয়ার ফুটবল লীগ ‘বুন্দেশলীগা’ কে মে মাসে করানোর কথা হচ্ছে। এই লীগ খালি স্টেডিয়ামে করা হবে। অন্যদিকে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী যদিও আইপিএল নিয়ে এমনটা ভাবছেন না। তিনি পরিস্কার বলে দিয়েছেন যে হাল ফিলহালে ক্রিকেট অনুষ্ঠিত হওয়ার সম্ভবনা দেখা যাচ্ছে না।

এই কথা বলেছেন সৌরভ গাঙ্গুলী

সমর্থকদের জন্য খারাপ খবর, অদূর ভবিষ্যতে ক্রিকেট নিয়ে সৌরভ গাঙ্গুলী বললেন এই কথা 3

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া নিজের একটি বয়ানে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী বলছেন, “জার্মানি আর ভারতের সোশ্যাল রিয়েলিটি একদমই আলদা আলাদা। ভারতে হালফিলহালে কোনো ক্রিকেট ইভেন্ট দেখতে পাওয়া যাবে না। তবে এর মধ্যে অনেক যদি কিন্তুও শামিল রয়েছে। বর্তমান পরিস্থিতি দেখে যখন মানুষের জীবন নিয়ে টানাটানি পড়ে গেছে তো খেলার ব্যাপারে তারা ভাবছেনই না”।
যদি করোণা ভাইরাসের কারণে আইপিএল ২০২০ বাতিল হয় তো নিশ্চিতভাবে বিশ্বজুড়ে সমর্থকদের জন্য খারাপ খবর হবে।

[cwa id='moreat']