সৌরভ গাঙ্গুলী তারকা ভারতীয় খেলোয়াড়কে বাদ দিয়ে বিজয় শঙ্করকে দলে জায়গা দেওয়ার কথা বললেন

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় ম্যাচের আয়োজন রাঁচিতে করা হয়েছে।ভারতীয় দল বিশ্বকাপের আগে এই শেষ সিরিজ খেলছে। এরপর ভারতীয় খেলোয়াড়দের আইপিএলে খেলতে হবে। বিশ্বকাপের আগে বেশ কিছু প্রাক্তন তারকা নিজের নিজের দল নির্বাচন করছেন। আজ খেলা হওয়া তৃতীয় ম্যাচে ভারতীয় দল কোনো পরিবর্তন করেনি। যে দল গত দুটি ম্যাচ খেলেছে সেই খেলোয়াড়দেরই এই ম্যাচেও সুযোগ দেওয়া হয়েছে। দ্বিতীয় ম্যাচে ভারতীয় দলের হয়ে বিরাট কোহলি দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন। কোহলির পরে ওই ম্যাচে সবচেয়ে বেশি রান বিজয় শঙ্কর করেছিলেন। সেই সঙ্গে তিনি শেষ ওভারে দুর্দান্ত প্রদর্শনও করেন। নিজের দুর্দান্ত বোলিংয়ের কারনেই তিনি ভারতীয় দলকে দ্বিতীয় ম্যাচে জয় এনে দিয়েছিলেন।

বিজয় শঙ্করের জন্য এই কথা বললেন গাঙ্গুলী

সৌরভ গাঙ্গুলী তারকা ভারতীয় খেলোয়াড়কে বাদ দিয়ে বিজয় শঙ্করকে দলে জায়গা দেওয়ার কথা বললেন 1
NAGPUR, INDIA – MARCH 05: Vijay Shankar of India looks on as his shot is stopped by Shaun Marsh of Australia during game two of the One Day International series between India and Australia at Vidarbha Cricket Association Ground on March 05, 2019 in Nagpur, India. (Photo by Robert Cianflone/Getty Images)

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বিজয় শঙ্করের জমিয়ে প্রশংসা করেন। ভারতকে বিশ্বকাপের ফাইনালে তোলা এই অধিনায়কের মনে হয় যে জাদেজাকে দলে জায়গা দেওয়া উচিৎ নয়। তিনি বলেন,

“বিশ্বকাপের দলে রবীন্দ্র জাদেজার থাকা উচিৎ নয়। নাগপুরের ম্যাচে বিজয় শঙ্কর সুন্দর বোলিং করেছেন। আমার মনে হয় যে বিজয় নিজের বিশ্বকাপে জায়গার দাবীদার”।

জাদেজার থেকে ভালো অলরাউন্ডার হয় উঠছেন বিজয় শঙ্কর

সৌরভ গাঙ্গুলী তারকা ভারতীয় খেলোয়াড়কে বাদ দিয়ে বিজয় শঙ্করকে দলে জায়গা দেওয়ার কথা বললেন 2
NAGPUR, INDIA – MARCH 05: Vijay Shankar of India celebrates taking the wicket of Marcus Stoinis of Australia during game two of the One Day International series between India and Australia at Vidarbha Cricket Association Ground on March 05, 2019 in Nagpur, India. (Photo by Robert Cianflone/Getty Images)

এই সিরিজের জন্য রবীন্দ্র জাদেজা দলে ছিলেন না। হার্দিক পাণ্ডিয়া সিরিজ শুরু হওয়ার আগে চোট পান। যে কারণে এই খেলোয়াড়কে দলে সুযোগ দেওয়া হয়। কিন্তু জাদেজার প্রদর্শন ততটা ভালো থাকেনি। অন্যদিকে বিজয় শঙ্কর ব্যাটিং আর বোলিং দুটোতেই দুর্দান্ত প্রদর্শন করছেন।
সৌরভ গাঙ্গুলী তারকা ভারতীয় খেলোয়াড়কে বাদ দিয়ে বিজয় শঙ্করকে দলে জায়গা দেওয়ার কথা বললেন 3
TOPSHOT – India’s Ravindra Jadeja attends a team training session at the Sydney Cricket Ground in Sydney on January 11, 2019, ahead of a one-day international (ODI) match against Australia. (Photo by SAEED KHAN / AFP) / –IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE– (Photo credit should read SAEED KHAN/AFP/Getty Images)

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই সিরিজের আগে তিন ম্যাচে জাদেজাকে সুযগ দেওয়া হয়। এখন শেষ দুইটি ম্যাচে মনে হচ্ছে এই খেলোয়াড় সুযোগ পাবেন না। চহেলকে এবার সুযোগ দেওয়া হবে, কারণ এখনো পর্যন্ত এই খেলোয়াড় সুযোগ পাননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *