সৌরভ গাঙ্গুলীকে এই কারণে ট্রোল করলেন যুবরাজ, বললেন এই কথা শুনে অবাক হবেন আপনিও 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে নির্বাচনের মাধ্যমে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হিসেবে বেছে নেওয়া হয়েছে। ২৩ অক্টোবর দাদ অফিসিয়ালি এই পদে আসীন হবেন। গাঙ্গুলীর প্রেসিডেন্ট হওয়ায় সকলেই খুশি যে ভারতীয় ক্রিকেট এখন তার হাতে রয়েছে যার মধ্যে ক্রিকেটের ভরপুর জ্ঞান রয়েছে। এসবের মধ্যেই যুবরাজ সিংকে দাদার একটি সোশ্যাল মিডিয়া পোষ্টে তাকে ট্রোল করতে দেখা গেল।

গাঙ্গুলী সোশ্যাল মিডিয়ায় করলেন অজন্তার প্রচার

View this post on Instagram

Ajanta shoes .. comfort at its best

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on Oct 21, 2019 at 2:13am PDT

বিসিসিআইয়ের সর্বোচ্চ পদে বসার পর সৌরভ গাঙ্গুলী কোনো অন্য কাজ যেমন শুটিংস,অ্যাডভার্টাইজমেন্ট, এন্ডোর্সমেন্ট করতে পারবেন না। কিন্তু এর আগে দাদা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অজন্তার অ্যাডভার্টাইজমেন্টের একটি ছবি শেয়ার করেছেন। এই ছবির সঙ্গে দাদা ক্যাপশনে লেখেন, “অজন্তা শুজ, কমফোর্টেবিলিতে বেস্ট”।

যুবরাজ সিং দাদাকে করলেন ট্রোল

সৌরভ গাঙ্গুলীকে এই কারণে ট্রোল করলেন যুবরাজ, বললেন এই কথা শুনে অবাক হবেন আপনিও 2

দাদার এই পোষ্টে প্রাক্তন তারকা যুবরাজ সিং যিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন তিনি দাদাকে ট্রোল করে লেখেন, “দাদি এটা জুতো নয় বরং চপ্পল”। আসলে গাঙ্গুলী দ্বারা শেয়ার করা ছবিতে তিনি ক্যাপশনে যতই শুজ লিখুন কিন্তু ছবিতে তাকে চপ্পল পড়ে দেখা যাচ্ছে।

দাদাকে শুভেচ্ছা জানতে গিয়েও যুবরাজ করেছিলেন কটাক্ষ

দাদাকে ট্রোল করার আগে যুবরাজ সিং শুভেচ্ছা জানাতে গিয়ে তার উপর কটাক্ষও করেছিলেন। আসলে যখন প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় গাঙ্গুলীর বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হওয়া শুভেচ্ছা দিচ্ছিলেন তখন যুবরাজ সিং শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, “ভারতীয় অধিনায়ক থেকে শুরু করে বিসিসিআইয়ের সভাপতি হওয়ার মহান মানুষের মহানতম যাত্রা। আমার ধারণা যে ক্রিকেটারের জন্য প্রশাসক হওয়া ভীষণই ভালো হয় কারণ তাতে আপনি খেলোয়াড়দের দৃষ্টিভঙ্গিতে পরিস্থিতিকে বুঝতে পারেন। আশা যদি আপনি সেই সময় সভাপতি হতেন যখন ইয়ো ইয়ো টেস্টের দাবী উঠেছিল। আপনাকে শুভকামনা দাদা”।
এর জবাবে সৌরভ গাঙ্গুলী লিখেছিলেন, “শুভকামনার জন্য ধন্যবাদ। তুমি ভারতের হয়ে বিশ্বকাপ জিতেছো। খেলার জন্য ভালো কিছু করার সময় এসে গিয়েছে। তুমি তো আমার সুপারস্টার। ঈশ্বর সবসময় তোমার মঙ্গল করুন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *