নিজের বায়োপিকের প্রধান চরিত্র হিসেবে এই সুপারস্টারকে দেখতে চান সৌরভ গাঙ্গুলী

ক্রিস, ওয়ার আর কভি খুশি কভি গমের মতো সুপার হিট ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করা বলিউড সুপার স্টার ঋত্বিক রোশনকে ‘ক্রিকেটের দাদা’ সৌরভ গাঙ্গুলী নিজের বায়োপিকের জন্য আদর্শ অভিনেতা বলে জানিয়েছেন। বলিউডে খুব কমই এমন তারকা আছেন যিনি প্রত্যেক রোলে ফিট হন, কিন্তু ঋতিত্ব রোশন এমন একজন অভিনেতা যিই প্রায় প্রত্যেক রোলেই ফিট হয়ে যান।

যে কোনো ভূমিকাতেই ফিট হয়ে যান ঋত্বিক রোশন

নিজের বায়োপিকের প্রধান চরিত্র হিসেবে এই সুপারস্টারকে দেখতে চান সৌরভ গাঙ্গুলী 1

ফিল্ম তা সে কমেডি হোক বা অ্যাকশন, ঋত্বিক রোশনের অভিনয় দুই ক্ষেত্রেই ফিট হয়ে যায়। ফিল্ম সুপার ৩০ আর ওয়ারের সাফল্যের পর এখন ঋত্বিক কৃষ ৪ নিয়ে ব্যস্ত। ঋত্বিকের অভিনয়ের ফ্যান বিসিসিআইয়ের সভাপতি আর ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও হয়ে গেছেন।

সৌরভ গাঙ্গুলী ঋত্বিক রোশনকে বললেন সর্বশ্রেষ্ঠ

নিজের বায়োপিকের প্রধান চরিত্র হিসেবে এই সুপারস্টারকে দেখতে চান সৌরভ গাঙ্গুলী 2

বলিউড লাইফের মোতাবেক সৌরভ গাঙ্গুলী একটি টক শো চলাকালীন ঋত্বিক রোশনের অভিনিয়ের প্রশংসা করেছেন আর তিনি নিজের বায়োপিকের জন্য ঋত্বিক রোশনের নামের উপর জোর দিয়েছেন। সৌরভ গাঙ্গুলীর কাছে যখন তার বায়োপিক নিয়ে প্রশ্ন করা হয় যে আপনি কোন অভিনেতাকে নিজের বায়োপিকে দেখতে চান তো সৌরভ গাঙ্গুলী বিনয়ের সঙ্গে জবাব দিতে গিয়ে বলেন,

“যদি আমার বায়োপিক তৈরি হয় তো আমি ঋত্বিক রোশনকে নিজের ভূমিকায় দেখতে পছন্দ করব কারণ আমি ওকে যথেষ্ট পছন্দ করি। এক সময় ছিল যখন ফিল্ম ‘সুপার ৩০’তে আনন্দ কুমারের চরিত্রের জন্য ঋত্বিক রোশনকে বাছা হয়েছিল তো সকলের যথেষ্ট সন্দেহ ছিল যে তার ড্যাশিং লুকের জন্য আনন্দের ভূমিকায় ঋত্বিক ফিট হবেন কি না। কিন্তু ঋত্বিকই এমন একজন অভিনেতা ছিলেন যাকে ছাড়া অন্য কোনো অভিনেতা এই ফিল্মের জন্য সঠিক প্রমানিত হন না”।

ওয়ার কামাল করেছে বক্স অফিসে

নিজের বায়োপিকের প্রধান চরিত্র হিসেবে এই সুপারস্টারকে দেখতে চান সৌরভ গাঙ্গুলী 3

২ অক্টোবর রিলিজ হওয়া ঋত্বিক রোশন আর টাইগার শ্রফ অভিনীত ফিল্ম ওয়ার বক্স অফিসে ৮ সপ্তাহের পরও দারুনভাবে চলছে। ওয়ারের ননস্টপ আয় বজায় রয়েছে। ফিল্ম ভারতীয় বাজারে এখনো পর্যন্ত ৩১৮.০১ কোটি টাকা কামাই করেছে। ৮ সপ্তাহে ফিল্মের মোট কালেকশন ৩১৮.০১ কোটি টাকা হয়ে গিয়েছে। তরুণ আদর্শ ঋত্বি-টাইগারের ফিল্মকে ব্লকবাস্টার বলেছেন। প্রসঙ্গত গান্ধী জয়ন্তীতে রিলিজ হওয়ায় ওয়ার এক্সটেন্ডেড উইকএন্ড পেয়েছিল। ফার্স্ট এক্সটেন্ডেড উইক (৯ দিন) এ ফিল্ম ২৩৮.৩৫ কোটি টাকা আয় করেছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *